বাংলা সিরিয়াল

“কস্টিউম ডিজাইনারের অভাব পড়ছে?” – “উড়ন তুবড়ি” র নিশার শাড়ি ব্লাউজ একই স্টাইলে পড়ে প্রশ্নের সম্মুখীন মিঠাই আর তাঁর চ্যানেল কর্তৃপক্ষ

বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে যেকোনো কিছু ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। মানুষের চোখে যা অনবদ্য কিংবা অদ্ভুত এমন সবকিছু চোখের নিমিষে ভাইরাল হয়। বিশেষ করে অভিনেতা – অভিনেত্রীদের বিভিন্ন কাজ এমনকি ব্যক্তিগত জীবনও মানুষের কাছে পৌঁছতে খুব বেশি সময় নেয় না। তাঁদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে কাজ সবটাই মানুষ দেখার জন্য মুখিয়ে থাকেন। আর এই কারণে তাঁদের পপুলারিটি পাওয়ার জন্য আলাদা করে তেমন কিছু করার প্রয়োজন পড়ে না। সোশ্যাল মিডিয়া একটা বড়সড় প্লাটফর্ম যেখান থেকে তাঁদের আলোচনা সমালোচনা সবকিছুই হয়ে থাকে।

এই সমস্ত অভিনেতা – অভিনেত্রীদের স্টাইলিং থেকে শুরু করে হাঁটা চলা মেকআপ সমস্ত কিছুই নকল করতে চান সাধারণ মানুষেরা। তবে একই চ্যানেলের আলাদা ধারাবাহিকের নায়িকাদের মধ্যে অনেক সময় পোশাক গয়না এক হয়ে যায়। আর যেখানে প্রশ্ন ওঠে তবে কি প্রথম জনকে নকল করছেন দ্বিতীয়জন? সম্প্রতি জি বাংলায় অন্যান্য নতুন ধারাবাহিকের সাথে শুরু হয়েছে আরও একটি নতুন ধারাবাহিক “উড়ন্ত তুবড়ি”। এই ধারাবাহিকে নিশার চরিত্র দেখতে পাওয়া যাচ্ছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনামিকা চক্রবর্তীকে। দীর্ঘদিন পর এই ধারাবাহিকে কাম ব্যাক করলেন তিনি। তবে তাঁর একই শাড়ি আর ব্লাউজে দেখতে পাওয়া গেল মিঠাইকেও। এখানেই দর্শকদের মনে প্রশ্ন জাগলো যে তাহলে কি অনামিকাকে নকল করলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু?

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দুই অভিনেত্রীর একটি ফটো ভাইরাল হয়েছে। যেখানে তাঁদেরকে দেখতে পাওয়া যাচ্ছে একই রংয়ের লাল শাড়িতে। আর দুজনেই সেই শাড়ির সাথে ম্যাচিং করে একই রংয়ের ব্লাউজ পড়েছেন দুই অভিনেত্রী। ছবিতে দুজনকে এতই সুন্দর দেখতে লাগছে যে চোখ ফেরানো দায়। শাড়ি, গয়না কিছুটা আলাদা হলেও ব্লাউজে কিছুটা মিল খুঁজে পেয়েছেন দর্শক। তবে কোলাজ করা এই ছবি দেখে বোঝা যাচ্ছে যে তাঁরা দুজনেই কোন বিশেষ অনুষ্ঠানের জন্য এইরকম সাজসজ্জা প্রস্তুত হয়েছিলেন।

এমনই আরো একটি বিষয় নিয়ে মিল খুঁজেছেন দর্শক। পোশাকের পাশাপাশি সাজগোজেও মিল খুঁজেছেন তাঁরা। চুল বাঁধার স্টাইল একেবারে এক। দুজনেই খোপা করেছেন। একটু আধটু নয় কালার কম্বিনেশন থেকে শুরু করে অনেক কিছুতেই মিল খুঁজে নিয়েছেন দর্শক। কিন্তু এসবের মাঝে বেশ ক্ষোভ প্রকাশ করেছেন মিঠাইয়ের অনুরাগীরা। তাঁদের মধ্যে অনেকেই বলছেন যে জি কাকুর কি কস্টিউম ডিজাইনারের অভাব পড়েছে? যে দুই নায়িকার পোশাকের এত মিল।

Back to top button