বাংলা সিরিয়াল

“ডান্স ডান্স জুনিয়র” এর মঞ্চে হতে চলেছে তৃণা বনাম দীপান্বিতা! নিজেদের মধ্যে লড়াইয়ে ক্যাপ্টেন ভারসেস ক্যাপ্টেনে এবার বড় ধামাকা নাচের মঞ্চে

স্টার জলসার অন্যতম জনপ্রিয় নন ফিকশন শো হল “ডান্স ডান্স জুনিয়র সিজন ৩”। জি বাংলার গানের নন ফিকশন শো এর মত স্টার জলসা নাচের শো হতে প্রত্যেক বারই দেখতে পাওয়া যায়। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একটি রিয়েলিটি শো এটি। রিয়েলিটি শো এর মঞ্চের ক্ষুদে নৃত্যশিল্পী থেকে শুরু করে বিচারক ক্যাপ্টেন সকলেই খুব অল্প কয়েকদিনের মধ্যেই মন জয় করেছেন দর্শকের। তবে এটা যেহেতু একটি নন ফিকশন শো সেই কারণে প্রতিযোগিতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। কঠিন থেকে কঠিনতর পরিস্থিতির মুখে পড়তে হবে খুদে নৃত্য শিল্পীদের।

প্রসঙ্গত পরের সপ্তাহে এই রিয়ালিটি শো এর মঞ্চে আসতে চলেছে নতুন বড় একটি চ্যালেঞ্জ। এখানে এখন শুরু হতে চলেছে আরও কঠিন পরীক্ষার মঞ্চ। ক্যাপ্টেন ভার্সেস ক্যাপ্টেন নামে শুরু হতে চলেছে নতুন রাউন্ড। আর এই রাউন্ডে একজন ক্যাপ্টেন তাঁর বেস্ট নৃত্যশিল্পীকে পাঠাবেন স্টেজের আর আরেকজন ক্যাপ্টেন তাঁকে চ্যালেঞ্জ করে তাঁর বেস্ট নৃত্যশিল্পীকে আনবেন স্টেজে। আর তাঁরা একে অপরকে চ্যালেঞ্জ করে ডান্স পারফর্ম করবে এই মঞ্চে। দুজনের মধ্যে যে ওয়ান লেভেলপ পারফরমেন্স দিতে পারবে সে জয়ী।

স্টার জলসার এই জনপ্রিয় নন ফিকশন শো ডান্স ডান্স জুনিয়রের এর মঞ্চে দেখতে পাওয়া যাচ্ছে তারকার হাঁট। বিচারকের আসনে রয়েছেন টলিউডের সুপারস্টার দেব, জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং মনামী ঘোষ। এছাড়াও ক্যাপ্টেনের পজিশনে রয়েছেন অভিনেত্রী তৃণা সাহা, দীপান্বিতা রক্ষিত এবং অভিষেক বসুকে। এই ক্যাপ্টেনদের মধ্যেই রাউন্ড বাই রাউন্ড চ্যালেঞ্জ আসতে চলেছে। এঁদের একেকজনের কাছে যে সমস্ত নৃত্য শিল্পীরা রয়েছেন তাঁদের প্রতিযোগিতার মধ্যেই বাড়তে চলেছে তাঁদের প্রতিযোগিতার গুণমান।

সম্প্রতি এই নন ফিকশন শো এর এক ঝলক চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে আনা হয়েছে দর্শকদের সামনে। যেখানে দেখা যাচ্ছে ক্যাপ্টেন তৃণা সরাসরি চ্যালেঞ্জ দিচ্ছে ক্যাপ্টেন দীপান্বিতা কে। তৃণা বলছেন, “আজকে আমি ক্যাপ্টেন দীপান্বিতাকে ক্যাপ্টেন দীপান্বিতার মাঠেই হারাবো”। আর যার কিছু ঝলক দেখতে পাওয়া যাচ্ছে ওই অল্প কিছুক্ষণের প্রমোতেই। এবার শুধু আসন্ন এপিসোড এই দেখতে পাওয়া যাবে কত বড় চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য।

Back to top button