বাংলা সিরিয়াল

“শেষ পর্যন্ত গলায় দ;ড়ি দিয়ে ম;রলো, খবরটা শুনে খারাপ লাগলো, যাই হোক মুলো জলে ডুব দিলে জানাবেন আবার” – কালার্স বাংলার নতুন রান্নার শো “রান্না ঘরের গপ্পো” তে সঞ্চালিকা সুদীপ্তা চক্রবর্তী বাঁধাকপির নতুন ডিসের অদ্ভুত নাম দিয়ে ট্রোলের শিকার সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার জনপ্রিয় নন ফিকশন শো “রান্নাঘর”কে টেক্কা দিতে কালার্স বাংলা তে শুরু হয়েছে নতুন রান্নার শো। ধারাবাহিকের পাশাপাশি ননফিকশন শোগুলিও বেশ ভালোমতোই রাজ করছে দর্শক মহলে। এই কথা অস্বীকার করবার কোন জায়গা নেই। প্রত্যেকটি চ্যানেলেই ননফিকশন শোগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় শো হল রান্নার শো। জি বাংলার সম্প্রচারিত জনপ্রিয় রান্না শো হল “রান্নাঘর”। এই শো এর সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জি। অন্যদিকে কালার্স বাংলায় শুরু হওয়া রান্নার শো এর নাম “রান্না ঘরের গপ্পো”। এবারে এই শো এর হাত ধরে আবারো অ্যাঞ্চারিং এর দুনিয়ায় ফিরে এলেন সঞ্চালিকা সুদীপ্তা চক্রবর্তী।

বলা বাহুল্য পুজোর মরশুম কেটে শরতের আকাশ এখন মলিন। চলে এসেছে শীতের মরশুম। আর শীত এসেছে মানেই প্রচুর সবজির মেলা। ভোজন রসিক বাঙালির শীতের মরশুমে শুরু হয় এই শীত প্রধান বিভিন্ন রকমের পদ রান্না। আর এই শীতের সবজির মধ্যে অন্যতম হলো বাঁধাকপি। আমিষ হোক বা নিরামিষ বাঁধাকপি মানুষের বেশ প্রিয় একটি সবজি। এবার একে নিয়েই শুরু হল সোশ্যাল মিডিয়ায় নতুন চর্চা।

আগেই বলেছি আমরা সকলেই জানি কালার্স বাংলায়, জি বাংলার মতো একটি নতুন রান্নার শো শুরু হয়েছে। এই শোয়ের নাম “রান্না ঘরের গপ্পো”। শোয়ের সঞ্চালিকা হিসেবে যাঁকে দেখা যাচ্ছে অর্থাৎ সুদীপ্তা চক্রবর্তী তাঁকে আমরা বহু আগে থেকেই চিনি। তবে এবার তিনি নিজের শোতে একটি বাঁধাকপির নতুন ডিস তৈরি করলেন সেই নাম নিয়েই যত বিপত্তি সোশ্যাল মিডিয়াতে। বাঁধাকপির এই নতুন ডিসের তিনি নাম রেখেছেন “বাঁধাকপির গলায় দড়ি”।

আর এই নাম শোনা মাত্রই সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে সমালোচনা। যেমন একজন লিখেছেন, “শেষ পর্যন্ত গলায় দড়ি দিয়ে মরলো। খবরটা শুনে খারাপ লাগলো। যাই হোক মুলো জলে ডুব দিলে জানাবেন আবার”। আরেকজন ব্যঙ্গ করে লেখেন, “আজ বাঁধাকপি তার মনের দুঃখে এত বড় একটা স্টেপ নিতে বাধ্য হয়েছে। তাই জনসমক্ষে প্রার্থনা রইল পেঁয়াজ আজীবন ধরে তার দুঃখের জীবন নিয়ে কেঁদেই চলেছে। সে যেন মনের দুঃখে কখনো এইরকম স্টেপ না নেয়, তার দিকে লক্ষ্য রাখা হোক”।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button