টলিউড

“কার্টুনটা আবার গার্লফ্রেন্ডকে নিয়ে গান গাইছে, রক্ষিতা রেখেছে” – গ্রাম বাংলার ভরা মঞ্চে সকলের সামনে শ্রীময়ীর প্রতি প্রেম নিবেদন করলেন কাঞ্চন! গলা মিলিয়ে গাইলেন “চিরদিনই তুমি যে আমার”, সোশ্যাল মিডিয়াতে নোংরা মন্তব্যের শিকার দুজনেই

কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ এই দুজন অভিনেতা – অভিনেত্রীর সম্পর্কে সোশ্যাল মিডিয়াতে সমালোচনা চলছে দীর্ঘদিন ধরে। আমরা সকলেই জানি তাঁদের মধ্যেকার গুপ্ত প্রেমের সম্পর্ক। স্বামী-স্ত্রী অর্থাৎ কাঞ্চন এবং তার স্ত্রীর বিচ্ছেদের কারন হয়েছে। এছাড়াও কাঞ্চন মল্লিকের বাড়ির কালী পূজার সম্পূর্ণ দায়িত্ব থাকে অভিনেত্রী শ্রীময়ীর উপর। কাঞ্চনের জন্মদিন এমনকি নিজের জন্মদিনেও নিজের আর কাঞ্চনের বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেন অভিনেত্রী। এছাড়াও বিভিন্ন পার্টি কিংবা সমাবেশে কাঞ্চনের ছায়া সঙ্গী হিসেবে দেখতে পাওয়া যায় শ্রীময়ীকে। এবার গ্রাম বাংলার মঞ্চে দাঁড়িয়ে সকলের সামনে একে অপরের উদ্দেশ্যে বললেন “চিরদিনই তুমি যে আমার”।

সম্প্রতি এক গ্রাম বাংলার মঞ্চে এই দুই সেলিব্রিটি উপস্থিত হয়েছিলেন শো করার উদ্দেশ্যে। আমন্ত্রিত সেলিব্রেটি হিসেবে সেখানে উপস্থিত হয়ে স্টেজে জমিয়ে রোমান্স করলেন দুজনে। একে অন্যের হাত ধরে একে অপরের সাথে গলা মিলিয়ে গাইলেন “চিরদিনই তুমি যে আমার”। খুব স্বাভাবিকভাবে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসল। তবে কি শুধু আসলো? আসার সাথে সাথে চূড়ান্ত ভাইরাল হয়েছে এই ভিডিওটি। আর তার সাথে এসেছে এক ঝাঁক সমালোচনা এবং নোংরা মন্তব্য। একজন যেমন লিখেছেন, “কার্টুনটা আবার গার্লফ্রেন্ডকে নিয়ে গান গাইছে, রক্ষিতা রেখেছে”। আবার আরেকজন লেখেন, “এরকম আরেক জোড়া জেলে আছে”। অন্য একজন আবার তাদের গান নিয়ে ব্যঙ্গ করে লিখেছেন, “রবিবারে পাঁঠার মাংসের দোকানে এর চেয়ে ভালো গায়”।

প্রসঙ্গত গত বছরই কাঞ্চনের স্ত্রী পিংকি জানিয়েছিলেন যে কাঞ্চনের সাথে শ্রীময়ীর একটি বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এ সম্পর্কের জেরে তাঁদের বৈবাহিক সম্পর্ক নষ্ট হচ্ছে। এই ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে বেশ ভালোমতোই জল ঘোলা হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। এমনকি এই সম্পর্কের জেরে থানা পুলিশ করে টানা হেঁচড়াও পরে। তবে এই পরকীয়ার কথা একেবারেই মিথ্যে বলে দাবি করেন শ্রীময়ী। তিনি বলেন কাঞ্চন তাঁর মেন্টর তাই তাঁদের জড়িয়ে এসব কথা বলা মোটেই শোভনীয় নয়। এতে তাঁর ব্যক্তিগত জীবনে প্রভাব পড়তে পারে।

তবে চলতি বছরে ইতিমধ্যেই মনে হয় সমস্ত সমীকরণ পাল্টে ফেলেছেন তাঁরা। বেশ কিছু সময় ধরেই তাঁদের দুজনকে উঠতে বসতে একসাথেই দেখতে পাওয়া যেত। টলিউডের জনপ্রিয় কমেডিয়ান কাঞ্চন মল্লিক এবং কৃষ্ণকলি খ্যাত অভিনেত্রী শ্রীময়ী কেউই এখনও নিজেদের মধ্যে গোপন সম্পর্কের কথা সামনে আনেননি। তবে স্টেজের উপর দাঁড়িয়ে একে অপরের হাত ধরে চুটিয়ে রোমান্স এমনকি ভালোবাসার গান গাওয়া এই সবটা ঠিক কি ইঙ্গিত করে সেটা দর্শকের বুঝতে সময় লাগে না। গতবছরের সেই সব ঘটনার পরে বেশ কিছুদিন এঁদের দুজনকে দেখতে। কিন্তু আবার বর্তমানে তাঁদের একসাথে দেখে আবারো সমালোচনা করছেন সোশ্যাল মিডিয়া।

Back to top button