বাংলা সিরিয়াল

মায়াপুরের ইসকনের মন্দিরে বসে ভগবান শ্রীকৃষ্ণের আরতি করছেন অভিনেত্রী সৃজলা গুহ, নেটিজেনদের কাছ থেকে পেলেন প্রশংসা

বর্তমানে সৃজলা গুহ হলো বাংলা টেলিভিশন পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। অভিনেত্রী কে আমরা স্টার জলসার মন ফাগুন ধারাবাহিকে পিহুর চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি। এটিই ছিল অভিনেত্রীর প্রথম ধারাবাহিক এবং প্রথম ধারাবাহিকের মাধ্যমেই দর্শকের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। ধারাবাহিক শেষ হয়ে গেছে ঠিকই কিন্তু অভিনেত্রীর জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি বরং দিনে দিনে অভিনেত্রীর রূপে গুণে মুগ্ধ হচ্ছেন দর্শক।

ধারাবাহিকে আমরা সৃজলার বিপরীতে অভিনয় করতে অভিনেতা শন ব্যানার্জি কে দেখতে পেয়েছি। পর্দায় ঋষি এবং পিহুর কেমিস্ট্রি ছিল দারুন জমজমাট। বর্তমানে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ধরা দেখো অভিনেত্রী। বিভিন্ন ভিডিও এবং ছবি পোস্ট করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে। অভিনয়ের পাশাপাশি নাচেও বিশেষ দক্ষতা রয়েছে তার। কিছুদিন আগে স্টার জলসার পর্দায় ডান্স ডান্স জুনিয়ার সিজন থ্রি এর মঞ্চে তার অসাধারণ বেলি ডান্স দেখেছি আমরা।

সম্প্রতি অভিনেত্রীর অন্য ধরনের একটি ভিডিও দেখা গিয়েছে। যা দেখে অবাক হয়ে গিয়েছে নেটিজেনরা। প্রত্যেকেই অভিনেত্রী প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে মায়াপুরের এক ইসকনের মন্দিরে বসে ভগবান শ্রীকৃষ্ণের আরতি করছেন সৃজলা।

Back to top button