বাংলা সিরিয়াল

গোলাপি পোশাকের ভিতরে স্পষ্ট দেখা যাচ্ছে ক্লিভেজ, অভিনেত্রী স্বস্তিকার লুকে ঘায়েল নেটপাড়া

টেলিভিশনের পর্দায় জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা দত্ত। জি বাংলার কি করে বলবো তোমায় ধারাবাহিকের কথা আশা করি আপনাদের সকলের মনে আছে। সেখানেই রাধিকার চরিত্রে অভিনয় করেতে আমার দেখেছি স্বস্তিকা কে। তারপর থেকে অভিনেত্রীর ভক্ত সংখ্যা প্রচুর বেড়েছে। ইনস্টাগ্রামে অভিনেত্রীকে হাজার হাজার মানুষ ফলো করে। তবে দুবছর হতে চলেছে এখনো অভিনেত্রীকে টেলিভিশনের পর্দায় আমরা আর দেখতে পাচ্ছি না। অভিনেত্রীর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তাদের প্রিয় অভিনেত্রীকে আরো একবার টেলিভিশনের পর্দায় দেখার জন্য।

টেলিভিশনের পর্দায় দেখা না গেলেও অভিনেত্রী কে সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকতে দেখা যায়। নিজের ফ্যাশন সেন্স এর জন্য প্রায়ই চর্চায় থাকেন তিনি। সম্প্রতি আবারও একটি ছবি পোস্ট করে সকল নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী। গোলাপি রঙের লং ড্রেস পরে নিজেকে মেলে ধরেছেন স্বস্তিকা। বুকচেরা জ্যাকেটে উঁকি মারছে বেজ রঙের অন্তর্বাস। কানে আকাশি রঙের মিক্স অ্যান্ড কানেরদুল, চুলে টপ নট বাঁধা। অভিনেত্রীর এই লুক দারুন আকৃষ্ট করেছে দর্শকদের। বর্তমানে নানানরকম ফটোশুট নিয়েই ব্যস্ত থাকেন অভিনেত্রী।

তাছাড়াও নিজের প্রেম নিয়ে প্রায়শই চর্চায় থাকেন। ২০২০ সাল থেকে গায়ক শোভন গাঙ্গুলীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। কখনোই এই বিষয় নিয়ে লুকোছাপা করতে দেখা যায়নি তাদের। হামেশাই দুজনের বিভিন্ন ছবি দেখা যাক সোশ্যাল মিডিয়ার পর্দায়।

Back to top button