ভাইরাল

মাথায় আকাশ ভাঙলো ‘কাঁচা বাদাম’ কাকু ভুবন বাদ্যকরের, প্রেমিকের হাত ধরে বাড়ি ছেড়ে পালালো মেয়ে! তুমুল সমস্যার সম্মুখীন ভাইরাল গায়ক

একসময় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কাঁচা বাদাম গান গেয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। মাত্র একটি গানের মাধ্যমেই দেশ-বিদেশের দর্শকের কাছে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন তিনি। তবে এরপর একাধিক সমস্যার সম্মুখীন হতে হয় তাকে। গানের মাধ্যমে যে জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন তিনি, সেই জনপ্রিয়তাই একের পর এক সমস্যার মধ্যে ফেলে তাকে।

জানা যায় নিজের গানের উপর থেকে মালিকানা হারিয়েছিলেন তিনি, এমনকি বীরভূমে যে বিলাসবহুল বাড়ি বানিয়ে ছিলেন তিনি তা থেকেও রীতিমতো উৎখাত করা হয়েছিল তাকে। এবার তার মধ্যেই জানা গেল বাবার পছন্দ করা পাত্রের সঙ্গে বিয়ে করতে রাজি না থাকায় প্রেমিকের হাত ধরে বাড়ি ছেড়ে পালালো বাদাম কাকুর মেয়ে। তবে জানা গিয়েছে বাস্তবে নয় বরং বাদাম কাকুর জীবনের উপর তৈরি শর্ট ফিল্মে দেখানো হবে এই ঘটনাটি।

জানা গিয়েছে মাত্র দুদিন শুটিং করেই চল্লিশ হাজার টাকা আয় করতে সক্ষম হয়েছেন ভুবন বাবু। পাশাপাশি তিনি মনে করছেন তার গানের মাধ্যমে যেমন মানুষের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন তিনি, তার অভিনয়ও মানুষ ততটাই পছন্দ করবেন। বলাই বাহুল্য তার অভিনীত শর্ট ফিল্ম দেখার জন্য মুখিয়ে আছেন ভুবন বাদ্যকরের অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh