বাংলা সিরিয়াল

‘অনুজের মৃত্যুতে বাড়ির লোককে দেখালে গুড্ডির নোংরামো আর ন্যাকামো দেখানোর সময় পেত না, স্ত্রীকে বাদ দিয়ে কলিগ যাচ্ছে শেষকৃত্যে’অনুজের মৃত্যুতেও গুড্ডি নিয়ে বিরক্ত দর্শক!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতে দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের নায়ক অনুজ একদিনের জ্বরে এবং ম্যাসিভ অ্যাটাকের ফলে মারা গেছে কিন্তু অন্যান্য ধারাবাহিকের ক্ষেত্রে যেটা হয় ধারাবাহিকের কোন লিড মারা গেলে দর্শকদের মধ্যে একটা অনুভূতি সহানুভূতি কাজ করে এই ধারাবাহিকের ক্ষেত্রে সেটা একেবারেই নয়, বরং দর্শক বেশ খুশি, তারা সোশ্যাল মিডিয়ায় লিখছেন যে, বাঁচা গেছে, অনুজের মৃত্যুতে অন্তত পক্ষে এই পরকীয়া দেখার হাত থেকে মুক্তি পেলাম। কেউ আবার লিখছেন যে, এই দুজন মানুষ মিলে স্বেচ্ছাচারিতা করে এত মানুষের জীবন নষ্ট করেছে তাই অনুজের মৃত্যুটা প্রাপ্য ছিলো, যুধাজিত আর শিরিনের জীবন নষ্ট করবার পর গুড্ডি আর অনুজের প্রেমকে অমর প্রেম দেখালে জিনিসটা খুবই বাজে হতো।

অন্যদিকে বাড়ির ছেলের মৃত্যু অথচ অনুজের বাড়ির কেউ নেই, নেই শিরিন পর্যন্ত,কেউ একজন তাই লিখছেন,“Cast Control এর একটা লিমিট হয়
লীনা ম্যাম তো পুরো হাত তুলে দিয়েছে
বালিঝড় ও ফাঁকা ফাঁকা শেষ করে দেয়
কিন্তু ভাই বাড়ির ছোটো ছেলে মারা গেছে কিন্তু বাবা, মা, কাকা, দাদা বৌদি কেউ নাই???গোটা পরিবার বাদ??
শুধুমাত্র এরা দুজনই দাহ করতে যাচ্ছে??
এটা বেশি বাড়াবাড়ি হয়ে গেল”

কারোর আবার বক্তব্য যে, বাড়ির এতগুলো লোক যারা সব সময় উঠোনে দাঁড়িয়ে হয় একে অপরকে জ্ঞান দেয় কিংবা ঝগড়া করে বা ঠুকে কথা বলে তারা কেউ নেই? তারপরে বৌ দোষী হলেও সে ছাড়া পায় শেষকৃত্য করার জন্য পারমিশন পায় এক্ষেত্রে সেও নেই, আসলে ওদের কাউকে দেখালে অনুজকে নিয়ে গুড্ডির বাড়াবাড়ি বা নোংরামি বা ন্যাকামো এগুলো দেখানোর টাইম পেতো না তাই সবাইকে বাদ দিয়ে কলিগ যাচ্ছে শেষকৃত্য করতে!

Back to top button

Ad Blocker Detected!

Refresh