ভাইরাল

‘লাভ ম্যারেজ রাজি নয় বাবা’! প্রেমিকা ঐন্দ্রিলাকে বিয়ে করার জন্য অভিনেতা জনি লিভারের সাহায্য চাইলেন অঙ্কুশ হাজরা, তুমুল ভাইরাল ভিডিও

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটির নাম বলেই উঠে আসে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন এবং অভিনেতা অঙ্কুশ হাজরার নাম। দীর্ঘদিন ধরে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন তারা। যে কারণে এই জুটি কবে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের অনুগামীরা। তবে এবার বলিউড অভিনেতার জনি লিভার এর কাছে লাভ ম্যারেজ করা উচিত হবে কিনা সে ব্যাপারে পরামর্শ আনতে যেতে দেখা গেল অভিনেতা অঙ্কুশ হাজরাকে।

প্রসঙ্গত আগামী সপ্তাহে মুক্তি পেতে চলেছে অভিনেতা অঙ্কুশ হাজরা নতুন সিনেমার লাভ ম্যারেজ। এবং তার প্রচার করতেই এ দিন একটি ভিডিওতে অভিনেতা অঙ্কুশ হাজার সঙ্গে ধরা দিয়েছেন বর্ষীয়ান বলিউড অভিনেতা জনি লিভার। সেখানেই অভিনেতা অঙ্কুশ হাজরাকে লাভ ম্যারেজ করার পরামর্শ দিতে দেখা যায় অভিনেতা জনি লিভারকে।

প্রসঙ্গত দীর্ঘদিন আগেই একাধিক সাক্ষাৎকারে অভিনেতা অঙ্কুশ হাজরা জানিয়েছিলেন বিভিন্ন কারণে এই মুহূর্তে পিছিয়ে গিয়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে তার বিবাহের তারিখ। প্রকৃতপক্ষে এর আগে বিবাহের তারিখ স্থির হলেও লকডাউন এবং করোনার আবহে বিয়ে করতে সক্ষম হননি তারা। তবে খুব শীঘ্রই টলিউডের এই জনপ্রিয় জুটি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এমনটাই মনে করছেন তাদের অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Dipu (@ankush.official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh