টলিউড

মিঠাই-খড়ি সবাইকে পিছনে ফেললেন ছোটপর্দার ঐশানি, সুপারস্টার জিৎ এর সঙ্গে কাজ করে এবার সকলকে চমকে দিলেন অভিনেত্রী শুভস্মিতা, উত্তেজনা সোশ্যাল মিডিয়ায়

মডেলিং এর জগত থেকে উঠে এসে টলিউডে প্রবেশ করেছিলেন অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায়। নানা মিউজিক ভিডিওতে কাজ করার পর অবশেষে ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরি পাইস হোটেলে’র মুখ্য ভূমিকায় কাজ করতে দেখা গিয়েছিল তাকে।

সেই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে দর্শকদের কাছে তুমুল প্রশংসিত হতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এবং তারপরেই সকলকে চমকে দিয়ে সোজা টলিউড সুপারস্টার জিতের সঙ্গে কাজের সুযোগ লাভ করে নিয়েছেন অভিনেত্রী। জানা গিয়েছে টলিউড সুপারস্টার জিতের আগামী সিনেমা চেঙ্গিজ এর একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায়কে।

প্রসঙ্গত কলেজে পড়াকালীন মডেলিং এর জগতে প্রবেশ করেছিলেন অভিনেত্রী। এরপর নানা মিউজিক ভিডিওর পাশাপাশি ‘ঘাসজমি’ নামের সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। বলাই বাহুল্য তার অভিনয় সে সময় দারুন প্রশংসা কুড়িয়েছিল ফিল্ম সমালোচকদের কাছ থেকে। এরপরই ছোট পর্দায় নিয়মিত অভিনয়ের সুযোগ পেতে থাকেন অভিনেত্রী।

তবে সুপারস্টার জিতের বিপরীতে অভিনয় করার সুযোগ অভিনেত্রীর কেরিয়ারের জন্য অত্যন্ত সুবিধা জনক হবে এমনটাই মনে করছেন তার অনুগামীরা। পাশাপাশি ছোট পর্দা ছেড়ে এবার বড় পর্দায় অভিনেতা জিৎ এর বিপরীতে তাকে কাজ করতে দেখার জন্য মুখিয়ে রয়েছেন তার অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh