বাংলা সিরিয়াল

রোহিত দা এখন অতীত, বাজার জুড়ে এখন শুধুই ডোডো দা! তবে এবার সোশ্যাল মিডিয়া জুড়ে ডোডো দার বিয়ের ছবি! মন ভাঙলো মহিলা অনুরাগীদের

বর্তমানে বেশ কিছু ধারাবাহিক টিআরপি লিস্টে টিকে থাকতে না পেরে বন্ধ হয়ে যায়। আবার গল্পের স্রোতে ধারাবাহিক বন্ধ হলেও সেই জায়গা ফাঁকা থাকে না কখনোই। চলে আসে নতুন ধারাবাহিক। তবে বেশ কিছু ধারাবাহিক অল্প কয়েকদিনের মধ্যেই মন জয় করে নেয় মানুষের। বিশেষ করে তাঁদের কলাকুশলীরা। ধারাবাহিক হল ‘মেয়েবেলা’।

প্রচলিত গল্পের ছক ভেঙ্গে একেবারে নিত্যনতুন গল্প নিয়ে হাজির হয়েছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের নায়ক অর্থাৎ নির্ঝর ওরফে যে নামে সে বেশি প্রচলিত সেটি হলো ডোডো। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অর্পণ ঘোষাল। এই ধারাবাহিকে তার চরিত্রের মিষ্টত্ব, বুদ্ধিদীপ্ততা, আভিজাত্য সমস্ত কিছুই মন কেড়েছে দর্শকের। তবে এটাই এই অভিনেতার প্রথম ধারাবাহিক নয়। এর আগে আমরা তাকে দেখেছি কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেস বাড়ি’ ধারাবাহিকে।

অভিনেতার অভিনয়ের শুরু বাংলা থিয়েটার থেকে। তিনি নিজেই বলেছিলেন যদি আমাদের দেশে থিয়েটার করে অর্থ উপার্জনের ব্যবস্থা থাকত তাহলে তিনি কখনোই ক্যামেরার সামনে আসতেন না। ক্যামেরার সামনে আসার অনেক আগে থেকেই তিনি জড়িত রয়েছেন বাংলা থিয়েটারের সাথে। বাংলার নাট্য দলের অন্যতম পরিচিত মুখ তিনি। এছাড়াও ইতিমধ্যেই হইচই নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে অর্পণ ঘোষাল অভিনীত হোস্টেল ডেজ।

প্রথম ধারাবাহিকে খুব বেশি জনপ্রিয়তা না পেলেও মেয়েবেলা ধারাবাহিক তাকে এনে দিয়েছে আকাশ ছোঁয়া সাফল্য। তাকে নিয়ে রীতিমতো পাগল হয়েছেন বাংলার কিশোরী থেকে যুবতী মেয়েরা। সোশ্যাল মিডিয়াতে রীতিমত অর্পণ ক্রাশ হয়ে উঠেছেন মেয়েদের। কিছুদিন আগেই অভিনেতা নিজের একটি হলুদ পাঞ্জাবি পড়ে ছবি পোস্ট করেছিলেন। তার ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘নিন্দুকে বলবে background টা ভালো না। কিন্তু সামনে আমি আছি তো’।

সোশ্যাল মিডিয়া মাতামাতির শেষ নেই। একজন যেমন লিখেছেন, ‘অর্পণ দা আগুন লাগিয়ে দিয়েছে’। কিন্তু এসবের মধ্যেই হঠাৎ করে ডোডো দার বিয়ের ছবি মন ভেঙ্গে চুরে দিয়েছে তাঁর মহিলা অনুরাগীদের। সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই এখন তাঁর বিয়ের ছবি। একজন যেমন লিখেছেন, ‘Arpan daa with his wife Debarati,মেয়েরা এবার ক্রাশ খাওয়া বন্ধ করো’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh