ভাইরাল

‘খ্যাতির শীর্ষে ভুবন বাদ্যকর’! এবার কলকাতায় বসতে চলেছে ‘কাঁচা বাদাম’ কাকুর মূর্তি, একটা গানেই কপাল ফিরে গিয়েছে ভুবনবাবুর

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ‘কাঁচা বাদাম’ গানের মাধ্যমে তীব্র জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তবে সে সময় অনেকেই তাকে রানাঘাটের রানু মন্ডল এর সঙ্গে তুলনা করেছিলেন এবং জানিয়েছিলেন তাঁর এই জনপ্রিয়তা মাত্র দুদিনের জন্য কিন্তু তাদেরকে ভুল প্রমাণ করে এর মধ্যেই একাধিক সাফল্য পেতে সক্ষম হয়েছেন সকলের প্রিয় বাদাম কাকু এবার জানা গেল কলকাতায় তৈরি হচ্ছে তার মূর্তি।

বলাই বাহুল্য নেটিজেনরা এই খবর জানার পর বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায় এদিন জানা গিয়েছে কুমোরটুলির জনপ্রিয় শিল্পী পরিমল পাল তৈরি করেছেন ভুবন বাদ্যকরের এই মূর্তি। যা দেখে চমকে উঠেছেন সাধারণ মানুষ। কারণ মাত্র পাঁচ দিনে এই মূর্তিটি তৈরি সম্পন্ন করেছেন পরিমল বাবু।

জানা গিয়েছে দোলের দিন কুমোরটুলির ঢাকেশ্বরী মন্দিরের কাছে স্বাধীন সংঘের মণ্ডপে দেখতে পাওয়া যাবে ভুবন বাদ্যকরের এই মূর্তিটি পাশাপাশি শিল্পী পরিমল পাল জানিয়েছেন মূর্তির সঙ্গে অতিথি হিসেবে ভুবন বাদ্যকরকেও তিনি চান উপস্থিত হতে।

বলাই বাহুল্য এর আগে অভিনেতা-অভিনেত্রীদের মূর্তি তৈরি হতে দেখতে পেয়েছেন নেটিজেনরা একাধিকবার। কিন্তু সোশ্যাল মিডিয়ায় গানের মাধ্যমে ভাইরাল হওয়া ভুবন বাদ্যকরের মূর্তি দেখে যারপরনাই অবাক হয়েছেন তারা। পাশাপাশি অনেকেই বাদাম কাকুর এই জনপ্রিয়তায় বেশ খুশি হয়েছেন।

Back to top button