ভাইরাল

‘আমার বাদাম কেড়ে নিলো বিশ্ববাসীর মন’, ভাইরাল হলো বাদামকাকু ভুবন বাদ্যকরের নতুন গান, ভুবনবাবু বাঁধলের নতুন গান, তুমুল ভাইরাল ভিডিও

গত বছর থেকেই ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি রীতিমতো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। গান গেয়ে বাদাম বিক্রি করার অভিনব পদ্ধতির জন্যই তিনি ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। গান গেয়ে বাদাম বিক্রি করার দৃশ্য কোন এক নেটিজেন ক্যামেরাবন্দি করে শেয়ার করে দিয়েছিলেন নেটমাধ্যমে। আর তারপর থেকেই বাদাম কাকু হিট। বর্তমানে তার এই গান পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে। বলাই বাহুল্য, তিনি এখন খ্যাতি পেয়েছেন গোটা বিশ্ব জুড়ে।

সম্প্রতি একটি পাঁচতারা হোটেলে নিজের গান ‘কাঁচা বাদাম’ গেয়ে পারফর্ম করেছেন ভুবন বাদ্যকর। সম্প্রতি তার সেই পারফর্ম্যান্সের ঝলক ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়। পাঁচতারা হোটেলে পারফর্ম করার সময় তিনি সকলের সামনে দাঁড়িয়ে বলেছেন, তিনি বীরভূমের মানুষ। খুব একটা জ্ঞান নেই তার। তবে তিনি আশা করছেন সকলের ভালোবাসা তিনি পাবেন। এরপর তিনি সকলের মনোরঞ্জন করার জন্য সেই চিরপরিচিত ট্রেন্ডিং গান ‘কাঁচা বাদাম’ গেয়ে ওঠেন, আসুন সকলে রীতিমতো উচ্ছ্বাসে হাততালি দিয়ে ওঠেন। সেই ভিডিও সম্প্রতি ভাইরালও হয়েছে।

এক সংবাদমাধ্যমের তরফ থেকে তার সাক্ষাৎকার নেওয়া হয়েছে। সেই সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল তার গান এখন সারা বিশ্বজুড়ে বিখ্যাত, তাতে তার কেমন লাগছে! তিনি জানান, মানুষের ভালোবাসায় তিনি আজ এতদূর এসেছেন। তিনি নতুন কোন গান বানিয়েছেন কিনা? এই কথাটা কে জিজ্ঞাসা করা হলে তিনি তার বানানো আরও একটি নতুন গান শুনিয়ে দেন সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনেই।

এদিন পাঁচতারা হোটেলে উপস্থিত ছিলেন একাধিক বিনোদন জগতের তারকারাও। তাদের পাশাপাশি উপস্থিত ছিলেন আরো অনেকেই। এমনকি বাদামবাবুকে এতো কাছে পেয়ে ছাড়তে রাজি ছিলেন না কেউই। সেখানে উপস্থিত তারকাদের মধ্যে বিশেষ করে দর্শনা বণিক ও নীল ভট্টাচার্য তার সাথে তারই গানে বানিয়েছেন রিল ভিডিও। এছাড়াও এদিন অনুষ্ঠানের শেষে এখানে উপস্থিত অনেকেই তার প্রশংসা করেছেন। এমনকি দর্শনা বণিক নিজে বলেছেন, একজন বাঙালি হিসেবে তার গর্ভ হচ্ছে। একজন বাঙ্গালির গান ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে। তার কথায়, প্রায় সমস্ত বড় বড় তারকার এই গানের সাথে ডিল ভিডিও বানিয়ে ফেলেছেন। এদিন তাকে কাছে পেয়ে খুশি ছিলেন সকলেই।

Back to top button