বাংলা সিরিয়াল

প্রকাশ হতেই নেটিজেনদের মন জয় করে নিল ‘গাঁটছড়া’ ধারাবাহিকের নতুন প্রোমো! ঋদ্ধি-খড়ির দ্বিরাগমন পর্ব দেখে উচ্ছ্বসিত দর্শকরা

এতদিন পর্যন্ত টিআরপি তালিকাতে যে সমস্ত ধারাবাহিকগুলি শীর্ষস্থান দখল করে রাখতে সক্ষম হয়েছিল তার বেশিরভাগই সম্প্রচারিত হয় জি বাংলার পর্দায়। সেই তালিকায় ছিল ‘মিঠাই’, থেকে শুরু করে আরো একাধিক ধারাবাহিক. তবে গত সপ্তাহ থেকে টিআরপি তালিকার শীর্ষস্থানগুলি দখল করতে শুরু করেছে স্টার জলসায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিকগুলি। এবার আরও একবার দর্শকদের মধ্যে তুমুল ভাইরাল হতে দেখা গেল স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটির নতুন প্রোমো। যা দেখে নেটিজেনরা জানাচ্ছেন দারুণ পছন্দ হয়েছে তাদের এই নতুন ধারাবাহিকটির গল্প।

প্রসঙ্গত খুব বেশি দিন হয়নি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে গৌরব চট্টোপাধ্যায় এবং সোলাঙ্কি রায় অভিনীত ‘গাঁটছড়া’ ধারাবাহিকটির সম্প্রচার। এর আগে বেশ কয়েকবার অবশ্য এই ধারাবাহিকের বিরুদ্ধে জি বাংলার ‘বকুল কথা’ ধারাবাহিকটির গল্প নকল করার অভিযোগ উঠেছিল।

তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে উচ্ছ্বসিত দর্শকরা। সম্প্রতি ধারাবাহিকের গল্পে দেখা গিয়েছে ধারাবাহিকের মুখ্য চরিত্র ঋদ্ধি এবং খড়ি দ্বিরাগমন ফিরেছে খড়ির বাপের বাড়িতেম পাশাপাশি বেশ কিছু গোপন কথাও এই সুযোগে ঋদ্ধি জানতে পেরেছে এমনটাও দেখতে পাওয়া গিয়েছে নতুন প্রোমোতে।

তবে দর্শকদের এই উচ্ছ্বাস দেখে নেটিজেনদের অনেকেই মনে করছেন মিঠাই থেকে শুরু করে জি বাংলার অন্য ধারাবাহিকগুলির এবার টিআরপি তালিকার ওপর দিকে উঠে আসা প্রায় অসম্ভব হয়ে উঠছে। কারণ ক্রমশ জনপ্রিয়তা বাড়ছে স্টার জলসার ধারাবাহিকগুলির।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button