ভাইরাল

মাটির বাড়ি ছাড়লেন ভুবন বাদ্যকর! লক্ষ লক্ষ টাকা দিয়ে নতুন বাড়ি বানিয়ে এবার ইন্টেরিয়র ডিজাইন করবেন ‘বাদাম কাকু’! ভাইরাল তার নতুন বাড়ির ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ‘কাঁচা বাদাম’ গান রচনা করে তুমুল ভাইরাল হতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তারপর থেকে প্রতিনিয়ত তার উন্নতির ছবি নেটিজেনদের সামনে উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ইতিমধ্যেই প্রশাসনের কাছ থেকে সংবর্ধনা পাওয়া থেকে শুরু করে এক ইউটিউব চ্যানেলের সঙ্গে লক্ষাধিক টাকার চুক্তি, সমস্তটাই করতে সক্ষম হয়েছেন সকলের প্রিয় বাদাম কাকু। তাছাড়াও নিজের পরবর্তী গানগুলির জন্য ইতিমধ্যেই মুম্বাইয়ে একটি রেকর্ডিং সেরে ফেলেছেন তিনি।

এবং বাংলাদেশের জনপ্রিয় ভাইরাল গায়ক হিরো আলমের সঙ্গেও জুটি বাঁধতে দেখা গিয়েছে তাকে। এবার নেটিজেনদের সামনে উঠে এলো ভুবন বাদ্যকরের নতুন বাড়ির ছবি। প্রসঙ্গত এতদিন বীরভূমের একচালা টালির ঘরে দিন কাটাতে হতো তাকে। তবে এবার জানা গিয়েছে উপার্জিত অর্থ দিয়ে পাশেই একটি বড় দোতলা বাড়ি বানাচ্ছেন তিনি। যেখানে একজন জনপ্রিয় ইন্টেরিয়ার ডিজাইনার নিজের থেকেই সকলের প্রিয় ভুবন কাকুর ঘর সাজিয়ে দেবেন বলে উদ্যোগ নিয়েছেন।

এদিন এক ইউটিউব চ্যানেলের মুখোমুখি হয়ে এই ভাইরাল গায়ক জানিয়েছেন মানুষের ভালোবাসা ও তাদের সমর্থন পেয়েছেন তিনি। যে কারণে উন্নতি করতে সক্ষম হয়েছেন। তবে আলাদা বাড়ি বানালেও নিজের যৌথ পরিবারকে তিনি যে ভুলে যাননি সেকথা এদিন স্পষ্ট করে দিয়েছেন ভুবন বাদ্যকর।

Back to top button