বাংলা সিরিয়াল

‘রাহুলকে একদম মানাচ্ছেনা, মনে হচ্ছে ঘুমিয়ে আছে সারাক্ষণ, নতুন নায়ক আনুন’! ‘লালকুঠি’ দেখে দাবি দর্শকদের একটি বড় অংশের

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘লালকুঠি’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী রুকমা রায় এবং অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জিকে। প্রসঙ্গত প্রথম থেকেই অন্যরকম গল্প দিয়ে নেটিজেনদের নজর আকর্ষণ করতে সক্ষম হয়েছিল জি বাংলার এই নতুন ধারাবাহিকটি। কারণ ষড়যন্ত্র অথবা পরকীয়া নয় বরং ভৌতিক এবং রহস্যময় গল্পের আভাস পেয়েছিলেন দর্শকরা এই ধারাবাহিকের প্রোমোতে।

কিন্তু এবার সম্প্রচার শুরু হওয়ার দুদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপত্তি জানাতে শুরু করলেন দর্শকদের একটি বড় অংশ। এদিন ‘লালকুঠি’র দর্শকরা জানিয়েছেন রাহুলকে মুখ্য ভূমিকায় একেবারেই মানাচ্ছে না। তাই তাকে সরিয়ে নতুন কাউকে মুখ্য ভূমিকায় অর্থাৎ নায়কের চরিত্রে অভিনয় করার জন্য আনার দাবি তুলতে দেখা গিয়েছে দর্শকদের অনেককেই।

কমেন্ট এর মাধ্যমে তারা জানিয়েছেন রাহুলকে দেখলে মনে হচ্ছে তাকে দিয়ে জোর করে কাজ করানো হচ্ছে। তবে এই ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন রাহুলের চরিত্রটি আসলে এমন যাতে তাকে অভিনয়ের মাধ্যমে বোঝাতে হচ্ছে তার মধ্যে প্রচুর কষ্ট রয়েছে। তবে প্রথম থেকেই ধারাবাহিকের নায়ককে ঝিমিয়ে পড়তে দেখে নায়ক বদল এর দাবি তুলেছেন দর্শকরা। তবে ধারাবাহিকে নির্মাতারা এবার কি সিদ্ধান্ত নেন, সেটাই দেখার।

Back to top button