টলিউড

‘ঋতুপর্ণা জিলিপির মতো প্যাঁচালো, মনের ভিতর কি চলছে বোঝা মুশকিল’! অভিনেতা খরাজ মুখার্জির মন্তব্যে তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

জনপ্রিয় টলিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জির মৃত্যুর পর থেকেই বিতর্কের শীর্ষে উঠে আসতে দেখা গিয়েছে টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে অনেকের পেশাদারী জীবন নষ্ট করেছেন অভিনেত্রী, এমন অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এবার ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে মন্তব্য করতে গিয়ে তাকে ‘জিলিপি’ বলে সম্বোধন করতে দেখা গেল অভিনেতা খরাজ মুখার্জিকে।

প্রসঙ্গত শিবপ্রসাদ নন্দিতা জুটি পরিচালিত ‘বেলাশুরু’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং খরাজ মুখার্জি। এদিন এদিন সেই সিনেমার প্রচারে এসে সহঅভিনেতা এবং অভিনেত্রীদের বিভিন্ন নামে সম্বোধন করতে দেখা যাচ্ছিল অভিনেতাকে। সেখানেই অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে ‘জিলিপির মত প্যাঁচালো’ বলে মন্তব্য করতে দেখা গিয়েছে টলিউড অভিনেতা খরাজ মুখার্জিকে। কারণ হিসেবে তিনি জানিয়েছেন অভিনেত্রীর মনের ভিতরে কি চলছে তা বাইরে থেকে বোঝা ভীষণ মুশকিল।

তবে পরবর্তীতে অবশ্য নাম পাল্টে তাকে ‘অমৃতি’ বলে ডাকতে দেখা গিয়েছে অভিনেতাকে। তবে ইতিমধ্যেই তার মন্তব্য ঘিরে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মনে করছেন মিষ্টি কথায় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে একহাত নিয়েছেন অভিনেতা খরাজ মুখার্জি। তবে গোটা বিষয়টি নিয়ে এখনও প্রকাশ্যে কোনো প্রতিক্রিয়া দেয়নি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

Back to top button