টলিউড

‘বাংলার প্রথম সিঙ্গেল শট সিনেমা বানাচ্ছি’! দাবি অভিনেতা তথাগত মুখার্জির! পাল্টা তার বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ তুললেন দেবলীনা, ভুল তথ্য দেওয়ার অভিযোগে কাঠগড়ায় পরিচালক

এই মুহূর্তে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা হলেন তথাগত মুখার্জি। পাশাপাশি পরিচালনাতেও হাত দিতে দেখা গেছে তাকে। ইতিমধ্যেই ‘ভটভটি’ এবং ‘ইউনিকর্ন’ নামের দুটি সিনেমা বানিয়ে ফেলেছেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় নিজের পরিচালিত তৃতীয় সিনেমার ঘোষণা করতেই তীব্র বিতর্কে জড়িয়ে পড়তে দেখা গেল টলিউডের এই অভিনেতা-পরিচালককে।

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের তৃতীয় সিনেমা ‘গোপনে মদ ছাড়ান’ এর কথা বলতে দেখা গিয়েছে তথাগত মুখার্জিকে। সেখানে তিনি জানিয়েছিলেন এটিই বাংলার প্রথম সিঙ্গেল শট সিনেমা হতে চলেছে। কিন্তু এর পরেই দেবলীনা নামের এক জনৈকা মহিলা জানান প্রায় ১০ বছর আগে তার স্বামী পরিচালক আশিস অবকুন্তক ‘রতি চক্রবুহ্য’ নামের একটি ফিচার ফিল্ম বানিয়ে ছিলেন।

সেটাই বাংলার প্রথম সিঙ্গেল শট সিনেমা। বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় বিতর্ক ঘনিয়ে উঠতে শুরু করলে পাল্টা মুখ খুলতে দেখা যায় তথাগতকে। তিনি জানিয়েছেন আশিস অবকুন্তক যে ফিচার ফিল্মটি বানিয়েছেন সেটিকে সিনেমা বলা যায় কিনা সে বিষয়ে প্রশ্ন রয়েছে। পাশাপাশি গুগলেও সেই সিনেমা সম্পর্কে বিশেষ কোনো তথ্য নেই বলে দাবি করতে দেখা গিয়েছে তথাগত মুখোপাধ্যায়কে। প্রসঙ্গত তার এই তৃতীয় সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী রুকমা রায়।

Back to top button