বাংলা সিরিয়াল

‘এসব ন্যাকামো দেখা যাবে না’! ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে তারকাদের স্কুলড্রেস পরে বাচ্চাদের মতো হাবভাব করতে দেখে তীব্র বিরক্ত দর্শকরা, ক্ষোভের মুখে স্টার জলসা কর্তৃপক্ষ

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। প্রথমদিকে এই রিয়েলিটি শো নিয়ে দারুণ উত্তেজনা ছিল অনুগামীদের মধ্যে। কারণ দীর্ঘদিন পর এই রিয়েলিটি শো এর মাধ্যমে সঞ্চালক হিসেবে ছোট পর্দায় ফিরতে দেখা গিয়েছে টলিউড সুপারস্টার জিৎকে। কিন্তু এরপরেই এই রিয়েলিটি শো এর কয়েকটি পর্ব দেখার পর তীব্র বিরক্ত হতে দেখা গিয়েছিল দর্শকদের।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছিলেন এখানে যে ধরনের খেলা দেখানো হচ্ছে তা সব ধরনের বয়সের উপযোগী নয়। পাশাপাশি পরিবারের সঙ্গে বসে এই রিয়েলিটি শো দেখা যাবে না বলে মন্তব্য করতে দেখা গিয়েছিল তাদের। এবার ‘ইস্মার্ট জোড়ি’ নতুন ধরনের খেলা দেখে আরো একবার তীব্র বিরক্ত হতে দেখা গেল দর্শকদের।

কারণ সম্প্রতি স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষের তরফে যে প্রোমো ভাগ করে নেওয়া হয়েছে সেখানে দেখা গিয়েছে, একটি বিশেষ পর্বে এবার স্কুল ড্রেস পরে গলায় বোতল ঝুলিয়ে বাচ্চাদের মতো হাবভাব করতে দেখা যাবে তারকা দম্পতিদের। এই দৃশ্য দেখে ইতিমধ্যেই পর্বটিকে ‘ন্যাকামো’ বলে দাগিয়ে দিতে দেখা গিয়েছে অনুগামীদের অনেককেই। পাশাপাশি তারা মনে করছেন বয়স উপযোগী খেলা তৈরি করতে গিয়ে ক্রমশ নামছে এই রিয়েলিটি শো এর মান।

Back to top button