বাংলা সিরিয়াল

‘আমার দাবি ছেড়ে দিয়েছি, নইলে তোমার এই বিয়ে ধোপে টিকতো না’! বিদায়ের আগে চড়ুইকে যোগ্য জবাব ফুলঝুরির, ভাইরাল ‘ধুলোকণা’র সাম্প্রতিকতম পর্ব

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছিল স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিকটিকে। অন্যরকম গল্প দিয়ে অতি অল্প সময়ের মধ্যেই টিআরপি তালিকায় উপরের দিকে উঠে আসতে সক্ষম হয়েছিল ‘ধূলোকণা’। তবে সম্প্রতি ধারাবাহিকের গল্প যে দিকে মোড় নিয়েছে তা মোটেও পছন্দ করছেন না দর্শকদের একটি বড় অংশ।

এতোদিন তারা অপেক্ষা করেছিলেন ধারাবাহিকের মুখ্য চরিত্র লালন এবং ফুলঝুরির বিয়ে দেখবেন বলে। কিন্তু সম্প্রতি লালনের সঙ্গে ধারাবাহিকের নেতিবাচক চরিত্রে চড়ুইয়ের বিয়ে হয়ে যেতে দেখেছেন দর্শকরা। এরপরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তীব্র প্রতিবাদ করতে দেখা গিয়েছিল তাদের। তবে এবার দেখা গেল বিদায়ের আগে যোগ্য জবাব দিল ফুলঝুরি। যা দেখে কিছুটা হলেও আশ্বস্ত হয়েছেন ‘ধূলোকণা’ ধারাবাহিকের অনুগামীরা।

এদিন তারা জানিয়েছেন সত্যিই ফুলঝুরি তার দাবি ছেড়ে দিয়েছিল যে কারণে এই বিয়ে হওয়া সম্ভব হয়েছিল। তবে এখনো পর্যন্ত লালন এবং ফুলঝুরিকে একসঙ্গে দেখতে চেয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দাবি জানাতে দেখা গিয়েছে তাদের। পাশাপাশি অনুগামীদের অনেকেই মনে করছেন লালন এবং চড়ুইয়ের বিয়ে কিছুতেই টিকবে না এবং আবারও ফুলঝুরির সঙ্গে তারা লালনকে দেখতে পাবেন। বলাই বাহুল্য এই মুহূর্তে ‘ধূলোকণা’ নিয়ে তাই উত্তেজনা তুঙ্গে।

Back to top button