বাংলা সিরিয়াল

‘উর্মি বাড়িতে ঢুকতেই অঘটন, উথলানোর বদলে কেটে গেল দুধ’! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব ঘিরে তীব্র চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। প্রথম থেকেই অন্যরকম গল্পের মাধ্যমে দর্শকদের মনোযোগ আকৃষ্ট করতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন গায়ের রঙ নিয়ে আমাদের সমাজে এখনও যে ধরনের ভেদাভেদ রয়েছে তা থামানোর উদ্দেশ্য নিয়েই তৈরি করেছেন তারা এই ধারাবাহিকটি।

পাশাপাশি এই ধারাবাহিকের দর্শকরা জানিয়েছেন এখনো পর্যন্ত ধারাবাহিকের নেতিবাচক চরিত্রের আমদানি ঘটলেও অন্যান্য ধারাবাহিকের মধ্যে পরকীয়ার গল্প তারা দেখতে পান নি। যে কারণে এখনো পর্যন্ত টিআরপি তালিকায় দারুন ফলাফল করতে দেখা যাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটিকে। তবে এবার ধারাবাহিকের নতুন পর্ব ঘিরে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হলো অনুগামীদের মধ্যে। কারণ সম্প্রতি একটি পর্বে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকা উর্মি শ্বশুরবাড়িতে কুমতলব নিয়ে পা রেখেছে।

কারন তার আসল উদ্দেশ্য হলো ধারাবাহিকের নায়ক সূর্যকে নিজের করে পাওয়া। কিন্তু তারপরেই হিন্দু বিবাহ রীতি মেনে দুধ উথলানোর নিয়ম শুরু করতেই দেখা গিয়েছে গরম দুধ কেটে গিয়েছে। বলাই বাহুল্য এই ঘটনাকে ক্ষতিকর বলেই মনে করছেন ধারাবাহিকের অন্যান্য চরিত্ররা। পাশাপাশি অনুগামীরা আশা করছেন এর মাধ্যমে ধারাবাহিকের বাকিরা বুঝতে সক্ষম হবেন উর্মির আসল উদ্দেশ্য। তাই এই মুহূর্তে ধারাবাহিকের জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে।

Back to top button