বলিউড

বক্সঅফিসে ব্যবসা করতে পারলো না টাইগার শ্রফ এর ‘হিরোপন্তি ২’, পুরোপুরি ফ্লপ খেয়ে গেলো ‘কেজিএফ চ্যাপ্টার টু’ এর কাছে

সম্প্রতি কয়েকদিন আগেই বক্সঅফিসে মুক্তি পেয়েছিল হিরোপন্থী ২। কিন্তু টাইগার শ্রফ এবং তারা সুতারিয়ার এই ছবি একেবারেই দর্শকদের মন জয় করতে পারেনি। বক্সঅফিসে একেবারেই ফ্লপ খেয়ে গেছে এই ছবি। এমনকি নওয়াজউদ্দিন সিদ্দিকীকে ভিলেনের চরিত্রে রেখেও কোনো লাভই হয়নি। গত ২৯ শে এপ্রিল মুক্তি পেয়েছে হিরোপন্থী ২। ২০১৪ সালে মুক্তি পাওয়া হিরোপন্থী সিক‍্যুয়েল এই ছবি। প্রথম ছবিতে টাইগার এর বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী কৃতি শ্যানন। হিরোপন্থী ২ মুক্তি পাওয়ার পর প্রথমদিনে মাত্র ৭.৫০ কোটি টাকা ব্যবসা করেছে। তবে যতদিন এগিয়েছে ব্যবসা বাড়ার বদলে আরও কমে গিয়েছে।

ষষ্ঠতম দিনে অর্থাৎ ৫ই এপ্রিল এই ছবি বক্সঅফিসে মাত্র ২১.৬৫ কোটি টাকা ব্যবসা করতে পেরেছে। ষষ্ঠ দিনে মাত্র ২.১৫ থেকে ২.৩০ টাকায় আয় হয়েছে। আর বক্সঅফিসে ব্যবসা করতে না পারায় বিশাল বড় ক্ষতির মুখে পড়তে হয়েছে এই ছবিকে। ছবির নির্মাতাদের মাথায় হাত পড়েছে এত বড় ক্ষতি হওয়ার কারণে। ক্ষতির কারণটা অনেক আগেই আন্দাজ করতে পেরেছিল সকলে। কেজিএফ চ্যাপ্টার টু মুক্তি পাওয়ার কয়েকদিন পরেই মুক্তি পেয়েছে টাইগার শ্রফ এর ছবি যার ফলে স্বাভাবিক ভাবেই বোঝা যাচ্ছে যে কেজিএফ ছবি দেখার জন্যই মানুষের ভিড় জমেছিল সিনেমা হলে। এখনো বক্সঅফিসে যশ এর ছবিই রাজত্ব চালাচ্ছে। যার ফল ভোগ করতে হচ্ছে টাইগারের ছবিকে।

দর্শকদের একাংশের দাবি ভারতের সবথেকে বাজে ছবি এটি। আবার একজনের দাবি ছবি দেখে মাথা ধরে গেছে। দর্শকরা তীব্র সমালোচনা করেছে এই ছবি দেখে। প্রতি দৃশ্যে জঘন্য, কোনো যুক্তি নেই বলে দাবি দর্শকদের। অনেকেই আবার এই ছবিকে ৫ এর মধ্যে ০ রেটিং ও দিয়েছে। হাস‍্যকর খলনায়কের চরিত্রে অভিনয়ের জন‍্য ট্রোলড হয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকীও। সারা সোশ্যাল মিডিয়া জুড়ে এই ছবিকে কেন্দ্র করে তৈরি হচ্ছে মিম।

Back to top button