বাংলা সিরিয়াল

‘তোমার নামটা সারাজীবনের মত মুছে ফেলতে চাই আমার মন থেকে’! ফুলঝুরিকে তীব্র অপমান লালনের! জমজমাট ‘ধুলোকণা’র নতুন পর্ব

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ধূলোকণা’ যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী মানালি দে এবং অভিনেতা ইন্দ্রাশিষ রায়কে। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের বিয়ে দেখার জন্য এতদিন অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন নেটিজেনরা। কিন্তু সম্প্রতি ধারাবাহিকের গল্পে পরিবর্তন আনতে দেখা গিয়েছে ধারাবাহিকের নির্মাতাদের।

ফলস্বরূপ ধারাবাহিকটির মুখ্য চরিত্র লালনের সঙ্গে নেতিবাচক চরিত্র চড়ুই এর বিয়ে দেখতে পেয়েছেন দর্শকরা। পাশাপাশি নিজের দাবি ছেড়ে দিয়ে সরে যেতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকা ফুলঝুরিকে। তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখে নেটিজেনদের অনেকেই মনে করছেন লালন বোধহয় আর কখনোই ফুলঝুরিকে ক্ষমা করবে না। কারণ সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে ফুলঝুরি লালনকে ফিরে আসার কথা বললেও সে স্পষ্ট জানিয়ে দেয়, সে কোনদিন আর ফুলঝুরির নাম নিজের জীবনে মনে করতে চায় না।

পাশাপাশি ফুলঝুরি যে একসময় তার নাম করে মাথায় সিঁদুর পড়েছিল, সেই সিঁদুর সে মুছে ফেলেছে কিনা, সে প্রশ্নও করতে দেখা গেছে লালনকে। তবে এখনই অবশ্য আশা ছাড়ছেন না অনুগামীরা। তারা মনে করছেন হয়তো আবারও গল্পের পরিবর্তন দেখতে পাবেন তারা। এবং প্রিয় দুই চরিত্রের এক হয়ে যাওয়ার সম্ভাবনা এখনো বর্তমান রয়েছে।

Back to top button