ভাইরাল

‘আপনাকে কুকুরের মতো দেখতে’! কুকুরছানা কোলে ফটো পোস্ট করে কটাক্ষের শিকার অভিনেতা মীর! পাল্টা জবাব দিয়ে মন জয় করলেন অভিনেতা

খুব শীঘ্রই কলকাতায় আয়োজন করা হবে একটি অনুষ্ঠানের, যেখান থেকে নেটিজেনরা দত্তক নিতে পারবেন কুকুরছানাদের। এদিন সে বিষয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি দীর্ঘ পোস্ট করতে দেখা যায় টলিউড অভিনেতা মীর আফসার আলীকে।

কিন্তু এর পরেই ঘটে বিপত্তি। কারণ এক জনৈক নেটিজেন অভিনেতাকে তুলনা করে বসেন তার কোলে থাকা কুকুরছানাটির সঙ্গে। তবে এরপর পাল্টা যথাযথ উত্তর দিতে দেখা দিয়েছে অভিনেতা মীরকে। প্রসঙ্গত ছোটপর্দা কিংবা বড়পর্দার মতোই সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় অভিনেতা মীর। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিয়মিত অনুগামীদের সঙ্গে কথোপকথন চালাতে দেখা যায় তাকে। তার উদ্দেশ্যে কোন প্রশ্ন কিংবা কমেন্ট করলে মাঝেমধ্যেই অনুগামীদের উত্তর দেন মীর।

তাই এদিন তাকে কুকুরের সঙ্গে তুলনা করতেই অভিনেতা জানান তিনি বরাবরই কুকুরের মত ‘কিউট’ হতে চেয়েছিলেন। পাশাপাশি ওই নেটদুনিয়ার বাসিন্দাকে ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য এধরনের সমালোচনার সম্মুখীন হয়ে তিনি যে মেজাজ হারাননি এবং ঠান্ডা মাথায় হাসির ছলে উত্তর দিয়েছেন, এই গোটা বিষয়টি মন জয় করে নিয়েছে অনুগামীদের। তারা জানিয়েছেন যেকোনো পরিস্থিতিই ঠান্ডা মাথায় সামলাতে দেখা যায় তাদের প্রিয় অভিনেতা মীর আফসার আলিকে।

Back to top button