ভাইরাল

আসতে চলেছে ‘কাঁচা বাদাম’ পার্ট ২! গঙ্গাবক্ষে নৌকার উপর দাঁড়িয়ে নতুন গান শোনালেন ভুবন বাদ্যকর! মুহূর্তে ভাইরাল নতুন গান

মাস কয়েক আগে ‘কাঁচা বাদাম’ গানটির মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তারপর থেকেই নেট দুনিয়ার বাসিন্দারা তার উত্থান দেখতে পেয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। প্রশাসনের কাছ থেকে সংবর্ধনা পাওয়ার পাশাপাশি ইতিমধ্যেই একাধিক পরিচিত ব্যক্তিত্বদের সঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছে বীরভূমের এই বাদাম বিক্রেতাকে।

কিছুদিন আগেই জানা গিয়েছিল নিজের নতুন গান বানানোর পাশাপাশি সেই গানটি মুম্বাইয়ে গিয়ে রেকর্ডিং করে এসেছেন তিনি। এবার জানা গেল যে গান দিয়ে সোশ্যাল মিডিয়ায় পরিচিতি লাভ করতে সক্ষম হয়েছিলেন সেই গানের দ্বিতীয় পর্ব নিয়ে আসতে চলেছেন ভুবন বাদ্যকর। খুব শীঘ্রই ‘কাঁচা বাদামে’র দ্বিতীয় পর্ব প্রকাশিত হবে বলে জানতে পেরেছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো আরেকটি ভিডিও যেখানে এক জনপ্রিয় ইউটিউবারের সঙ্গে গঙ্গাবক্ষে দাঁড়িয়ে নৌকার উপর খোলা গলায় গান গাইতে দেখা গিয়েছে সকলের প্রিয় বাদাম কাকুকে। তবে একা নন বরং এদিন তার সঙ্গে উপস্থিত ছিলেন তার স্ত্রী আদুরীও। জানা গিয়েছে ইতিমধ্যেই তার নতুন গানের শুটিং সেরে ফেলেছেন ভুবন বাদ্যকর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার অনুগামীরা জানিয়েছেন নতুন গানটি শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button