Uncategorized

‘কেকে-বিতর্ক অতীত’, এবার ভারত সরকারের হয়ে গান গাইলেন রূপঙ্কর বাগচী! ‘ক্ষমা করার প্রশ্নই নেই’,ক্ষোভপ্রকাশ নেটিজেনদের

জনপ্রিয় বলিউড গায়ক কেকে কে নিয়ে বিতর্কিত মন্তব্য করে তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীকে। এরপর সংবাদমাধ্যমের সামনে এসে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চাইলেও তাকে ক্ষমা করতে রাজি হননি নেটিজেনদের একটি বড় অংশ। এবার আরো একবার সোশ্যাল মিডিয়ায় রূপঙ্কর বাগচী সংবাদমাধ্যমের শিরোনামে হিসেবেই উঠে আসতেই নিজেদের ক্ষমা না করার সিদ্ধান্তে অটল থাকতে দেখা গেল সদ্যপ্রয়াত গায়ক কেকের অনুগামীদের।

প্রসঙ্গত জানা গিয়েছিল বিতর্কে জড়ানোর পর একের পর এক কাজ হাতছাড়া হয়েছিল গায়ক রূপঙ্কর বাগচীর। তার গান না বাজানো সিদ্ধান্ত নিয়েছিল জনপ্রিয় খাদ্য প্রস্তুতকারক সংস্থা ‘মিও আমোরে’। ক্রেতাদের সঙ্গে একমত হয়ে নিজেদের দোকানে গায়কের গান বাজানো বন্ধ করেছিল তারা। তবে এবার জানা গেল ভারত সরকারের উদ্যোগে আয়োজিত একটি প্রকল্পে যোগদান করে বাংলা গান গেয়েছেন রূপঙ্কর বাগচী। গানটি ইতিমধ্যেই একাধিক ভাষায় রেকর্ড করা হয়েছে এবং এই গানে অন্যান্য শিল্পীদের মধ্যে রয়েছেন কেকে শুরু করে বলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বরা।

তবে এখনো গায়ক রূপঙ্কর বাগচীকে ক্ষমা করতে রাজি নন নেটিজেনদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন সদ্যপ্রয়াত গায়ক কেকে কে নিয়ে তিনি যে মন্তব্য করেছিলেন তার কোনো ক্ষমা হয় না। পাশাপাশি রূপঙ্কর বাগচী যেভাবে কাগজ দেখে ক্ষমা প্রার্থনা করেছিলেন ক্যামেরার সামনে তাও মানতে নারাজ প্রয়াত গায়কের অনুগামীরা।

Back to top button