বাংলা সিরিয়াল

ভিড় রাস্তায় সকলের সামনে নিজের বউ কে কোলে করে বাড়ি নিয়ে যাচ্ছে ঋদ্ধিমান, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ঋদ্ধি খড়ির রোমান্টিক মুহূর্ত ভাইরাল

বর্তমানে আবারও নতুন টুইস্ট নিয়ে হাজির হয়েছে গাঁটছাড়া ধারাবাহিক। নিত্যনতুন টুইস্ট দিয়ে দর্শকদের প্রতি আকর্ষণ তৈরি করাই এই ধারাবাহিকের মূল লক্ষ্য। তাইতো ধারাবাহিক শুরুর দিন থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো স্থানে রয়েছে। এই ধারাবাহিক শুরুর সময় থেকেই TRP তালিকার প্রথম স্থানে টানা ১৪ সপ্তাহ রাজত্ব করেছিল। এরপর কিছুটা ছন্দ পতন ঘটলেও আবার নিজের পুরনো জায়গায় ফিরে পেতে নানান ধরনের চমক আনা হচ্ছে ধারাবাহিকে।

যেমন ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়েছে যে রাহুল, দ্যুতি এবং রাহুলের মা কে গয়না চুরির সন্দেহে সিংহ রায় বাড়ি থেকে বের করে দিয়েছে। তাই অবশেষে খড়িদের বাড়িতে এসেই ঠাই নিতে হয়েছে তাদের। কিন্তু খড়ির মনে সন্দেহ জাগে সে ভাবছে হয়ত এবার রাহুলরা দোষী নয়। কারণ রাহুলরা যদি সত্যিই চুরি করে থাকো তাহলে তারা গয়না গুলো নিয়ে এতক্ষণে পালিয়ে যেত। কিন্তু তা না করে খড়িদের বাড়িতে আশ্রয় নিয়েছে। যদিও পুরো ব্যাপারটা এখনো খড়ির কাছে পরিষ্কার না। তাই আসল চোর কে সেটা ধরার জন্য সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছিল খড়ি। আর সেই খবরটা ঋদ্ধিমান জানতে পারে আর এই কথা শুনে রেগে আগুন হয়ে যায়। ইতিমধ্যেই মিডিয়া সিংহ রায় জুয়েলার্স কে নিয়ে খবর বানাতে ব্যস্ত। এর মধ্যে ঘড়ি এবার রাস্তায় সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছে এটা নিউজ এর হেডলাইন হতে পেরে ভেবে ভয় পাচ্ছিল ঋদ্ধিমান।

যদিও পরে দেখা যায় যে খড়ি মিস্টার বাজুরিয়ার চুরি করা ব্যাগ উদ্ধার করে নিজের সততা প্রমাণ করে এবং মিস্টার বাজুরিয়া মিডিয়ার লোক ডেকে খড়ি কে নির্দেশ বলে এবং মিডিয়ার সামনে জানিয়ে দেয় সে খড়ির উপর থেকে সমস্ত মামলা তুলে নিচ্ছে। আর এইসবের মাঝেই ঋদ্ধিমান এসে হাজির হয় এবং খড়ির সাইকেলে করে আসার জন্য ধমক দিয়ে থাকে। কিন্তু খড়ি ও বলে যে সে যখন সাইকেলে করে এসেছে সাইকেল করে বাড়ী ফিরবে। ঋদ্ধিমানও তেমনি জেদি নিজের গাড়িতে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবে সে খড়ি কে।

আর এইসবের মাঝেই গাঁটছড়া ধারাবাহিকের ফ্যান পেজ থেকে ইনস্টাগ্রামে ভিডিও আপলোড করা হয়। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে খড়ি সাইকেল করে বাড়ি ফিরেতে যাবে এবং ঠিক সেই সময়ে ঋদ্ধিমান রাস্তায় খড়ি কে কোলে তুলে নেয়। এবং খড়ি তাতে বিরক্ত হয়ে বলে ঋদ্ধিমান এরকম যখন তখন তাকে কোলে কেনো তুলে নেয়। ঋদ্ধিমান ও পাল্টা জবাব দেয় যে খড়ি তার স্ত্রী সে যখন তখন তাকে কোলে তুলতে পারে। আর এই দৃশ্য দেখে গাঁটছড়া ধারাবাহিকের ভক্তরা দারুণ খুশি হয়েছে। প্রত্যেকে এইরকম দৃশ্য দেখতে চাইছিল।

Back to top button