ভাইরাল

‘কাঁচা বাদামে’র পর এবার ভাইরাল হলো ‘কাঁচা বাদাম ২’! ডিস্কোয় গিয়ে লাস্যময়ী মেয়েদের সাথে কোমর দোলালেন ভুবন বাদ্যকর, তুমুল ভাইরাল নতুন গান

বেশ কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে উঠে এসেছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। সেসময় তার রচনা করা গান মুহূর্ত ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় এবং আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। এরপর বিভিন্ন টিভি চ্যানেলে উপস্থিত হওয়ার পাশাপাশি একাধিক নতুন গান বানাতে দেখা গিয়েছে তাকে।

এমনকি বানিয়েছেন লক্ষাধিক টাকার একটি বিলাসবহুল বাড়ি। এবার যে গান দিয়ে তিনি উঠে এসেছিলেন সেই ‘কাঁচা বাদাম’ গানটির দ্বিতীয় পর্ব প্রকাশ করতে দেখা গেল ভুবন বাদ্যকরকে। প্রসঙ্গত এদিনের গানে দেখা গিয়েছে ডিস্কোয় গিয়ে এই নতুন গানটি গাইছেন তিনি। পাশাপাশি গানের সঙ্গে যুক্ত সমস্ত শিল্পী এবং কলাকুশলীদের নিয়ে নিজের বাড়িতে উদযাপন করতে দেখা গিয়েছে তাকে কেক কেটে।

প্রসঙ্গত কাঁচা বাদাম গানটি প্রথমে তিনি কেবলমাত্র বিক্রেতাদের কাছে বাদাম পৌঁছে দেওয়ার জন্য তৈরি করেছিলেন। কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই গান ছড়িয়ে পড়েছিল দেশ-বিদেশে। যে কারণে এবার শুধুমাত্র খ্যাতির উদ্দেশ্য নিয়েই তিনি তৈরি করেছেন সেই গানের দ্বিতীয় পর্ব। এদিন তার অনুগামীরা সকলে এক বাক্যে জানিয়েছেন তারা মনে করছেন প্রথম গানের মতোই ভাইরাল হতে সক্ষম হবে দ্বিতীয় গানটি।

Back to top button