টলিউড

কোটি কোটি টাকার মালিক হয়েও নেই অহঙ্কার! গাড়ি থামিয়ে রাস্তাতেই সাধারণ মানুষের মতো ফুচকা খেলেন সুপারস্টার শ্রাবন্তী চট্টোপাধ্যায়

এক সময় টলিউডের সবচেয়ে মিষ্টি নায়িকা বললেই তার কথা মনে করতেন অনুগামীরা। কারণ অত্যন্ত কম বয়সে বিনোদন জগতে চলে এসেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এরপর নানান ব্যক্তিগত সিদ্ধান্তের কারণে নেট দুনিয়ার বাসিন্দাদের বিরাগভাজন হতে হয়েছে অভিনেত্রীকে। পাশাপাশি ক্রমাগত সমালোচনার মুখোমুখি হতে হতে বিতর্কের শীর্ষে উঠে এসেছেন তিনি।

তবে এবার নতুন একটি ফটোর মাধ্যমে অনুগামীদের মন জয় করতে দেখা গেল টলিউডের এই মিষ্টি অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুটি ফটো ভাগ করে নিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যেখানে দেখা গিয়েছে রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছেন তিনি। যদিও অভিনেত্রী কোন জায়গার নাম উল্লেখ করেননি তবে অনুগামীদের অনেকেই জানিয়েছেন বেহালার কাছাকাছি একটি ফুচকার স্টলে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য কোটি কোটি টাকার মালিক হওয়া সত্ত্বেও যেভাবে নিজের বিলাসবহুল গাড়ি থামিয়ে অবলীলায় রাস্তায় নেমে সাধারণ মানুষের মতো ফুচকা খেয়েছেন অভিনেত্রী, তা সত্যিই অবাক করে নেট দুনিয়ার বাসিন্দাদের।

অনেকেই এক বাক্যে স্বীকার করে নিয়েছেন ব্যক্তিগত জীবনের বিতর্ককে পাশে সরিয়ে রেখে যদি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে বিচার করা হয় তাহলে দেখা যাবে আজও মাটিতে পা রেখেই চলেছেন তিনি। সব মিলিয়ে নতুন ফটোর মাধ্যমে অনুগামীদের মন জয় করতে দেখা গিয়েছে টলিউডের এই বিতর্কিত অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button