টলিউড

‘হলুদ ল্যাম্বরগিনিতে বসে ডোনা গাঙ্গুলী! ‘গাড়ি কে চালাবে, সৌরভ দাদা?’! কোটি কোটি টাকার গাড়ি দেখে প্রশ্ন উত্তেজিত অনুগামীদের

সোশ্যাল মিডিয়ার দৌলতে সম্প্রতি নেট দুনিয়ার বাসিন্দারা জানতে পেরেছিলেন খুব শীঘ্রই লন্ডনের রয়েল ফেস্টিভাল হলে নিজের দলকে নিয়ে অনুষ্ঠান করতে চলেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনা গাঙ্গুলী। পাশাপাশি তাদের একমাত্র মেয়ে সানা গাঙ্গুলী এই মুহূর্তে লন্ডনে পড়াশোনা করার কারণে রয়েছেন, সে কথাও জানেন অনুগামীরা। সৌরভ গাঙ্গুলী নিজেই জানিয়েছিলেন একমাত্র মেয়েকে বিদেশে ছেড়ে এখানে থাকতে মোটেও ভালো লাগছে না তার।

পাশাপাশি একা মেয়েকে বিদেশে ছাড়তে পারেননি তিনি, যে কারণে মেয়ের সঙ্গে গিয়ে বিদেশে থাকতে দেখা যাচ্ছে তার স্ত্রী ডোনাকে। তবে এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছে ডোনা গাঙ্গুলীকে। যেখানে একাই একটি হলুদ রঙের আধুনিক ল্যাম্বরগিনি গাড়িতে বসেছিলেন তিনি। ক্যাপশনের মাধ্যমে গাড়ির নাম উল্লেখ করতে দেখা গিয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Dona Ganguly (@dona_ganguly_39)

বলাই বাহুল্য তার এই কোটি টাকার ছবি দেখে চোখ কপালে উঠেছে অনুগামীদের। পাশাপাশি কমেন্টের মাধ্যমে অনেকেই জিজ্ঞাসা করেছেন সৌরভ গাঙ্গুলী কোথায়, সে বিষয়ে। এদিন কলকাতার মহারাজের ভক্তরা জানিয়েছেন সৌরভ গাঙ্গুলী যদি গাড়িটি চালান এবং পাশে ডোনা গাঙ্গুলী বসেন, তাহলে খুবই ভালো লাগবে তাদের। তবে সৌরভ গাঙ্গুলীর হাল হকিকত নিয়ে কোন উত্তর দেননি তার স্ত্রী ডোনা।

Back to top button