ভাইরাল

‘কাঁচা বাদাম পেকে গেছে’! চরম সাহসী পোশাক পরা একঝাঁক সুন্দরীর মাঝে দাঁড়িয়ে গান গেয়ে আবারো তুমুল ভাইরাল বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর

এক সময় ‘কাঁচা বাদাম’ গানের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় নেট দুনিয়ার বাসিন্দাদের নজর কেড়ে নিতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। এরপর বলা যেতে পারে আর ফিরে তাকাতে হয়নি তাকে। কারণ গানটি এতই ভাইরাল হয়েছিল যে এরপর প্রশাসনের কাছ থেকে সংবর্ধনা মিলেছিল তার। পাশাপাশি আরও একাধিক গান ইতিমধ্যে রেকর্ড করে ফেলেছেন তিনি।

এই মুহূর্তে নিজের ইউটিউব চ্যানেলে লক্ষাধিক ফলোয়ার্স লাভ করতে সক্ষম হয়েছেন বীরভূমের এই বাদাম বিক্রেতা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার সাহায্যে ইতিমধ্যেই তার প্রাসাদ প্রতিম বাড়ি দেখে ফেলেছেন নেটিজেনরা। এবার আরও একবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন করে ভাইরাল হতে দেখা গেল বীরভূমের এই বাদাম বিক্রেতাকে।

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানতে পেরেছিলেন যাত্রাপালাতেও হাতে খড়ি ঘটেছে ভুবন বাবুর এবং সেখানেও কাঁচা বাদাম গানটি গাইতে দেখা গিয়েছিল তাকে। তবে এবার নতুন মিউজিক ভিডিওতে পাকা বাদাম গাইতে দেখা গেল বীরভূমের এই জনপ্রিয় গায়ককে।

তবে এদিনের ভিডিওতে তিনি শুধু একা নন বরং তার সঙ্গে সাহসী পোশাক পরা বেশ কিছু মহিলাকে দেখা গিয়েছে যা দেখার পর বেশ সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এভাবেই আরো একবার নেট দুনিয়ার বাসিন্দাদের নজর কাড়তে সক্ষম হয়েছেন তিনি।

Back to top button