টলিউড

বিড়ির গন্ধ ঢাকতে মাছ ভাজছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী! ‘ডিস্কো ড্যান্সারে’র কান্ড দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে প্রজাপতি সিনেমার ট্রেলার, যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে টলিউড সুপারস্টার দেব এবং অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। এবার সেই সিনেমারই নতুন একটি দৃশ্য তুমুল ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায় যা দেখে রীতিমতো হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে।

প্রসঙ্গত মুক্তি পাওয়ার অতি অল্প সময়ের মধ্যেই দর্শকদের অত্যন্ত পছন্দের হয়ে উঠেছে প্রজাপতি সিনেমাটির ট্রেলার। কারণ বাবা এবং ছেলের সম্পর্কে রসায়ন দারুন ভাবে তুলে ধরতে সক্ষম হয়েছেন এই দুই নবীন এবং প্রবীণ অভিনেতা এমনটাই মনে করছেন দর্শকরা। এবার তার মধ্যেই দেখা গেল ছেলে দেবের হাতে ধরা না পড়ার জন্য বিড়ি খেতে খেতে মাছ ভাজছেন বাবা মিঠুন চক্রবর্তী।

কিন্তু তার মধ্যেই ছেলে এসে হাজির হয়ে যায়। কিন্তু ছেলের থেকে গোটা বিষয়টি লুকাতে এরপর সারা ঘরে ধুনোর গন্ধ ছড়াতে দেখা গিয়েছে বর্ষীয়ান এই অভিনেতাকে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে দারুন মজা পেয়েছেন দর্শকরা।

তারা জানিয়েছেন সম্পর্কের রসায়নের পাশাপাশি নানারকম হাসি মজা এই সিনেমা থেকে দেখতে পাবেন তারা, এমনটাই মনে করছেন। প্রসঙ্গত জানা গিয়েছে ২৩শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে প্রজাপতি সিনেমাটি। যা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অভিনেতার অনুগামীরা।

Back to top button