বাংলা সিরিয়াল

শাড়ি পরে সমুদ্রে গিয়ে তুমুল ট্রোলড অভিনেত্রী মধুবনী গোস্বামী! ‘সমুদ্রে নামার পোশাক হলো এটা?’ তীব্র কটাক্ষ নেটিজেনদের

ছোট পর্দার একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুবনী গোস্বামী। অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিলেও অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু আকাশ ছোঁয়া। যে কারণে ইউটিউবে একটি চ্যানেল খোলার পরই তার মাধ্যমে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী।

এবার সেখানেই একটি ভিডিও পোস্ট করে সমালোচনার সম্মুখীন হতে হল তাকে। প্রসঙ্গত এদিন একটি ছবিতে দেখা গিয়েছে সমুদ্রের ধারে ছেলেকে কেশবকে নিয়ে বসে রয়েছেন অভিনেত্রী। এবং তার পরনে ছিল একটি সবুজ রঙের শাড়ি। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে প্রশ্ন তুলেছেন নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। প্রসঙ্গত সক্রিয়ভাবে ছোট পর্দা ছেড়ে দেওয়ার পরও চোখের সামনেই রয়ে গেছেন অভিনেত্রী।

যে কারণে এর আগেও একাধিক মেকআপ এর জন্য সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে। তবে এবার নতুন করে পোশাকের জন্য তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে পাল্টা মুখ খুলতে দেখা যায়নি তাকে এবং ইতিমধ্যেই পাশে দাঁড়িয়েছেন তার অনুগামীরা।

তারা জানিয়েছেন সমুদ্র সৈকতে যে ধরনের পোশাক পরে অভিনেত্রী স্বাচ্ছন্দ্যবোধ করেছেন তিনি তাই পরে। তাই এতে সমালোচনার কিছু নেই এমনটাই মনে করছেন অভিনেত্রীর অনুগামীরা।

Back to top button