টলিউড

‘রোজ রোজ সকালবেলা ঝগড়া’! ইনস্টাগ্রামের মাধ্যমে সুপারস্টার নুসরত জাহানের সঙ্গে সম্পর্কের তিক্ততার বিস্ফোরক কথা তুলে ধরলেন সুপারস্টার যশ

নেটদুনিয়ার বাসিন্দাদের হতবাক করে দিয়ে অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে সম্পর্কে জড়াতে দেখা গিয়েছিল অভিনেতা যশ দাশগুপ্তকে। পাশাপাশি তাদের সন্তান ঈশানের জন্ম নিয়েও নানান সমালোচনা চলছিল সোশ্যাল মিডিয়ায়। তবে সোশ্যাল মিডিয়ার আলোচনাকে পাত্তা না দিয়ে একে অপরের সঙ্গে থাকতে দেখা গিয়েছিল টলিউডের এই দুই জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীকে।

তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে টলিউড সুপারস্টার অভিনেতা যশ দাসগুপ্ত জানালেন কেমন ভাবে সকাল সকাল প্রতিদিন অভিনেত্রীর সঙ্গে ঝগড়া লাগছে তার। তবে গোটা বিষয়টি ঘটেছে মজার ছলে। অভিনেতা জানিয়েছেন তিনি এবং অভিনেত্রী নুসরত জাহান দুজনেই আসলে কফি খুব ভালোবাসেন। যে কারণে কফির কাপ নিয়ে রোজই ঝামেলা লাগে তাদের মধ্যে।

বলাই বাহুল্য এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই সমালোচনা করেছেন এবং গোটা ভিডিওটিকে ন্যাকামি বলে দাগিয়ে দিতে দেখা গিয়েছে তাদের। তবে পাশে দাঁড়িয়েছেন টলিউডের সহকর্মীরা।

টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী কমেন্টের মাধ্যমে জানিয়েছেন তিনিও কফি ঠিক কতটা ভালোবাসেন। পাশাপাশি অনুগামীরা মনে করছেন এই ভিডিও পোস্ট করার মাধ্যমে অভিনেতা আরো একবার অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে তার সম্পর্ক ঠিক কতটা মজবুত সে কথা তুলে ধরেছেন নেটদুনিয়ার বাসিন্দাদের সামনে।

Back to top button