বাংলা সিরিয়াল

‘ওদের বাঁচার সুযোগ করে দিন-দত্তক নিন’, শুটিংয়ের ফাঁকেই বেশ কয়েকজন খুদে সারমেয়কে কোলে নিয়ে তাদের দত্তক নেওয়ার আর্জি জানালেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়, অভিনেত্রীর এই পদক্ষেপে খুশি নেটিজেনরা

বর্তমান সময়ে টেলিভিশনের পর্দার অত্যন্ত জনপ্রিয় এবং পরিচিত একজন অভিনেত্রী হলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। দীর্ঘ কয়েক বছর ধরে তিনি টেলিভিশনের সঙ্গে যুক্ত রয়েছেন। বিভিন্ন ধারাবাহিকের দেবচন্দ্রিমাকে আমরা অভিনয় করতে দেখতে পেয়েছি। বর্তমানে তাকে দেখা যাচ্ছে স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক সাহেবের চিঠিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে। খুব অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিক দর্শকদের পছন্দের তালিকায় নিজেদের জায়গা তৈরি করে নিয়েছে।

সম্প্রতি কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন দেবচন্দ্রিমা। সেখানে অভিনেত্রীকে ধারাবাহিকের সাজেই দেখা গিয়েছে। শুটিংয়ের ফাঁকে বেশ কয়েকজন খুদে সারমেয়কে নিয়ে ছবি তুলেছেন দেবচন্দ্রিমা। আর সারমেয়দের সাথে ছবি পোস্ট করে অভিনেত্রী সকলকে আর্জি জানিয়েছেন যাতে এই শীতে সকলেই একজন করে সারমেয়কে দত্তক নেন।

ওদের জন্য আশ্রয়ের ঠিকানা তৈরি করে দেন। দেবচন্দ্রিমার আর্জি, “মানুষের পরম বন্ধু প্রকৃতি। প্রকৃতির সেরা রূপগুলির মধ্যে একটি হল এই চার পায়ের বাচ্চা। তাই এই বাচ্চাদের দত্তক নিন এবং আপনার জীবনকে ভালবাসায় ভরিয়ে দিন।” সেই সঙ্গে যোগাযোগের ঠিকানাটিও দিয়েছেন।

ছবি দেখে অনেকেই অনেক ধরনের কমেন্ট করেছেন। সেই সব কমেন্টের উত্তরে দেবচন্দ্রিমা জানিয়েছেন যদি তার পক্ষে সম্ভব হতো তাহলে তিনি নিজেই দত্তক নিয়ে নিতে ওদের। দেবচন্দ্রিমার বাড়িতে নিজেরও দুটি সারমেয় রয়েছে। তাই তার পক্ষে নতুন করে আর এদের দত্তক নেওয়া সম্ভব নয়। আমাদের মধ্যে অনেকেই পশুর প্রেমী রয়েছে যারা অনেকেই কুকুর বিড়াল ভালোবাসে। তাই দেবচন্দ্রিমা নিজের এই পোষ্টের মাধ্যমে সেই সমস্ত ব্যক্তিদের কাছেই আবেদন করেছেন।

Back to top button