ভাইরাল

মঞ্চে ‘মন মাঝি রে’ গেয়ে সকলের মন জয় করে নিল সারেগামাপা খ্যাত অনুষ্কা পাত্র, তুমুল ভাইরাল ভিডিও

সারেগামাপা খ্যাত অনুষ্কা পাত্রের কথা আশা করি আপনাদের সকলেরই মনে আছে। গত সিজন এই অনুষ্কা সারেগামাপার মঞ্চের গান গেয়ে প্রত্যেকের মন জয় করে নিয়েছিল। এখন প্রত্যেকে অনুষ্ঠাকে এক নামে চেনে। বর্তমানে অনুষ্কা হিন্দি টেলিভিশন পর্দায় গানের রিয়েলিটি শোতে গান গেয়েছে।

সারেগামাপা এর মধ্যে দ্বিতীয় স্থান অধিকার করেছিল অনুষ্কা। এরপর মুম্বাইয়ের ইন্ডিয়ান আইডল সিজন ১৩ তেও প্রতিযোগী হিসেবে সকলের মন জয় করে নিয়েছে। শুধু বাংলার মানুষ নয় এখন বাংলার বাইরে ও বহু মানুষ অনুষ্কার গানের জন্য তাকে চেনে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে অনুষ্ঠান একটি ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ভিডিওটি আশীর্বাদ স্টুডিওর পক্ষ থেকে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে ভিডিওটি ৫ লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন এবং ৭ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। জিৎ এবং শুভশ্রী গাঙ্গুলী অভিনীত বস ছবির জনপ্রিয় গান ‘মন মাঝি রে’ গেয়ে শোনাচ্ছে অনুষ্কা। আর অনুষ্কার গানে মুগ্ধ প্রতিটি দর্শক। অনুষ্কার গান শুনতে ঐদিন কয়েকশো লোক উপস্থিত হয়েছিল। উপস্থিত দর্শকদের মধ্যে কোন একজন অনুষ্কার ভিডিও করে সোশ্যাল মিডিয়া আপলোড করে।

সকলেই ঐদিন অনুষ্কার কন্ঠে গান শুনে আপ্লুত হয়ে গিয়েছেন কমেন্ট বক্সে অনেকেই অনুষ্কার গানের প্রশংসা জানিয়েছেন এবং তার ভবিষ্যতের জন্য আগাম শুভেচ্ছা বার্তা জানিয়েছেন প্রত্যেকে।

Back to top button