টলিউড

মুসলিম হয়ে কলকাতার কুমোরটুলিতে এসে হিন্দু দেবীর সামনে ফটোশ্যুট! কটাক্ষে বিদ্ধ বাংলাদেশের নায়িকা

কুমোরটুলি হল কলকাতার বুকের এমন একটি জায়গা যেখানে প্রায় সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় অভিনেতা অভিনেত্রীরা ফটোশুট করতে পৌঁছে যান। এবার এসেই তালিকায় নাম লিখিয়েছেন বাংলাদেশের একের পর এক অভিনেত্রীরা। সম্প্রতি কয়েকদিন আগে কুমোরটুলিতে হাজির হয়েছিল বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাস। মাটির প্রতিমার সঙ্গে একাধিক ভিডিও এবং ফটোশুট করেছেন তিনি।

এবারে সেই তালিকায় নাম লেখালেন বাংলাদেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী মেহজবীন চৌধুরী। কয়েকদিন আগে কলকাতায় এসেছেন মেহজাবিন। সেখানে এসে পৌঁছে গিয়েছিলেন কুমোরটুলিতে। আর সেখানে বিভিন্ন ফটোশুট এবং ভিডিও শুট করেছেন অভিনেত্রী। সেই ছবি এবং ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টেও পোস্ট করেছেন তিনি। আর অভিনেত্রীর এই ফটোশুট এবং ভিডিও শুটের কমেন্ট বক্সে একাধিক কটাক্ষ করা হয়েছে অভিনেত্রীকে।

অনেক নেটিজেনরাই কমেন্টে জানান ‘মুসলিম হয়ে হিন্দু দেব-দেবীর ফটোশ্যুট করলেন! আপনার থেকে এই আচরণ আশা করিনি’। ধর্ম নিয়ে এই ধরনের অনেক কমেন্ট ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া একাউন্টে। তবে সে সব বিশেষ গুরুত্ব দেন না তিনি। অভিনেত্রীকে কুমোরটুলির অলিতে গলিতে বিভিন্ন পোজে ছবি তুলতে দেখা গিয়েছে। ছবিতে অভিনেত্রীর পরনে দেখা গিয়েছে মেরুন রঙের একটি সুন্দর ড্রেস এবং কানে পড়েছিলেন স্টোনের একটি সুন্দর ছোট ইয়ারিং। হালকা মেকআপ খোলা চুলে অভিনেত্রীকে খুবই সুন্দর লাগছিল।

অভিনেত্রী নিজের ফেসবুক এবং ইনস্টাগ্রাম দুই জায়গাতেই ছবি এবং ভিডিওগুলি শেয়ার করেছেন। ছবিতে কটাক্ষের পাশাপাশি জুটেছে একাধিক ভালো মন্তব্য। ভারতের বিভিন্ন নেটিজেনরা অভিনেত্রী কে কলকাতায় সুস্বাগত জানিয়েছে। অভিনেত্রীর এই সুন্দর মানসিকতাকে অনেকেই স্যালুট জানাচ্ছে। শুধুমাত্র বাংলাদেশে নয় ভারতবর্ষতে মেহজাবিনের জনপ্রিয়তা রয়েছে। তাই কটাক্ষের পাশাপাশি অভিনেত্রী অনেক প্রশংসাও পেয়েছেন।

Back to top button