টলিউড

সামলানো যাচ্ছে না ঐন্দ্রিলার দুই সারমেয় কে, ওষুধ খাইয়ে কোনো রকমে সামলে রাখা হয়েছে তোজো এবং বোজো কে

কেটে গেছে বেশ কিছুদিন। মেয়ে ঐন্দ্রিলা শর্মার অকাল মৃত্যু শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি পরিবারের লোকজন। পরিবারের লোকজন তো বটেই অভিনেত্রীর দুই সন্তান মা কে ছাড়া একেবারেই মুষড়ে পড়েছে। ঐন্দ্রিলার দুই পোষ্য তোজো বোজো কে কোনরকমে সামলে রাখা হয়েছে।

দুজনকে দারুন ভালবাসতেন ঐন্দ্রিলা। তাই মাকে কাছে না পেয়ে মাঝেমধ্যে এদিক-ওদিক খুঁজে বেড়াচ্ছে তোজো এবং বোজো। অভিনেত্রীর মা শিখা শর্মা জানিয়েছেন ‘কী করে ওর ছেলে দুটো ভালো থাকবে? ছোটটা… মানে তোজোর খুব শরীর খারাপ। কয়েকদিন আগে ওর ইউরিন দিয়ে ব্লিডিং হচ্ছিল।’

এছাড়া তার মা জানায় কিছুদিন ধরেই মানসিক অবসাদের ভুগছিল দুজন। তাই বাড়িতে থাকা ওষুধের ছবি পাঠিয়ে দেয় সব্যসাচী কে। সব্যসাচী সেই ওষুধ অনলাইনে অর্ডার করে ঐন্দ্রিলার বাড়িতে পাঠিয়ে দেয়। আপাতত সেই ওষুধ খেয়ে সুস্থ রয়েছেন তোজো।

শিখা দেবী জানিয়েছেন, রবিবার থেকে স্টুল দিয়ে ব্লিডিং হওয়ায় তোজোকে আবার চিকিৎসকের কাছে নিয়ে গিয়েছিলেন তাঁরা। চিকিৎসকের কথা অনুযায়ী, ভীষণ স্ট্রেসের মধ্যে দিয়ে যাচ্ছে। বোজো একটু বড় তাই সকলের সঙ্গে মিশছে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু তোজো খুবই ঐন্দ্রিলার গা ঘেঁষা ছিল। ঐন্দ্রিলা ছাড়া কিছুই বুঝত না সে।

ঐন্দ্রিলা মারা যাওয়ার পর দুজনে অভিনেত্রীর বিছানার উপরে শুয়ে থাকত। কিছুতেই দুজনকে ওখান থেকে সরানো যেত না। পরে বাড়ির লোক এই অবস্থার কথা বুঝতে পেরে বোজোর ঐন্দ্রিলার জামা কাপড় তাদের সামনে দিয়ে রাখে। যাতে ঐন্দ্রিলা গায়ের গন্ধ পেয়ে দুজনে শান্ত হয়।

Back to top button