ভাইরাল

‘কালারফুল বয়’ মদনের ৬৮ বছর জন্মদিনে অভিনেত্রী মধুমিতা সরকারের হাতে কেক খেলেন মদন মিত্র, তুমুল ভাইরাল ভিডিও

রাজনৈতিক ময়দানে মদন মিত্র নামটা শুনলেই মানুষের মনে তার গাওয়া গান, তার ডায়ালগ এসব মাথায় আসে। মাঝেমধ্যেই তিনি নিজের এসব কর্মকাণ্ডের জন্য সোশ্যাল মিডিয়ায় সেনশন এ থাকেন। মাঝেমধ্যেই লাইভ এ চলে আসেন। এছাড়াও তার ভিডিও গুলো রাতারাতি ভাইরাল হয়ে পড়ে।

চির সবুজ মধুমিত্রাকে এখন বাংলার ক্রাশ বলাই চলে। গত শনিবার গিয়েছে তার শুভ জন্মদিন ওই দিন ৬৮ বছর বয়সে পা রাখলেন মদন মিত্র। ঐদিন তার জন্মদিন উপলক্ষে পুরো কামারহাটি সেজে উঠেছিল। দিনে তিনি মোট কটা কেক কেটেছেন সেটার হিসেব নিজেই রাখেননি। জন্মদিনের সন্ধায় টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতার হাতে কেক খেতে দেখা গেলো মদন মিত্র কে।

সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের সেই ভিডিও শেয়ার করেছেন তিনি। মধুমিতা ছাড়াও সে দিনের সন্ধ্যায় মদনের পাশে দেখা গিয়েছিল অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যকে। ছেলের বউ মেঘনাও উপস্থিত ছিলেন শ্বশুরের জন্মদিনের অনুষ্ঠানে। পুজোর সময় একবার মদন মিত্র ও মধুমিতা কে একসাথে দেখা গিয়েছিল। সেখানে মধুমিতা কে ক্রপ টপ ও মদন মিত্র কে ধুতি পাঞ্জাবি পরে মধুমিতা কে জড়িয়ে ধরতে দেখা গেছে।

বিনোদন জগতের সঙ্গে রাজনৈতিক জগতের সম্পর্ক নতুন কিছু নয়। এর আগেও বহু অভিনেতা অভিনেত্রীকে আমরা দেখেছি। তিয়াশা রায়, শ্রীতমা ভট্টাচার্য, শ্রাবন্তী চট্টপাধ্যায়ের মতো অনেক তরুণী তারকাকেই মদনের সঙ্গে দেখা গিয়েছে। এ বার সেখানেই নয়া সংযোজন মধুমিতা সরকার।

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)

Back to top button