ভাইরাল

ইউটিউবে পূর্ণ হয়েছে ১ লক্ষ সাবস্ক্রাইবার, আনন্দে এবার নতুন গানে উদ্দাম নাচলেন ভুবন বাদ্যকর! নেটদুনিয়ায় ভাইরাল বাদাম কাকুর দারুণ নাচ

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ‘কাঁচা বাদাম’ গানটি লিখে নজরে পড়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তার পর থেকেই তার ক্রমাগত উত্থান দেখতে পেয়েছেন নেটিজেনরা। যা থেকে বলা যেতে পারে ওই একটি মাত্র গানই বদলে দিয়েছে তার গোটা জীবন। প্রশাসনের থেকে সংবর্ধনা লাভ করা থেকে শুরু করে লক্ষাধিক টাকা খরচা করে নতুন বাড়ি তৈরি করা, সমস্তটাই করতে সক্ষম হয়েছেন সকলের প্রিয় বাদাম কাকু।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো আরো একটি ভিডিও। যেখানে শুধুমাত্র গান নয় বরং গানের সাথে নাচ করতেও দেখা গিয়েছে ভুবন বাদ্যকরকে। প্রসঙ্গত সম্প্রতি ইউটিউবে এক লক্ষ সাবস্ক্রাইবার লাভ করেছেন ভুবন বাদ্যকর। যে কারণে ইউটিউবের এর পক্ষ থেকে ইতিমধ্যেই সিলভার প্লে বাটন পেয়ে গিয়েছেন তিনি। সেই উপলক্ষেই এবার একটি নতুন গান তৈরি করতে দেখা গিয়েছে তাকে।

গানের মাধ্যমে তিনি জানিয়েছেন বর্তমানে তিনি সেলিব্রিটি হয়ে গিয়েছেন তবে তার পাশাপাশি গানের সঙ্গে নাচতেও দেখা গিয়েছে তাকে। যা দেখার পর বাদাম কাকুর অনুগামীরা জানাচ্ছেন ভুবন বাদ্যকর একাধিক প্রতিভার অধিকারী। কারণ এই মুহূর্তে গান এবং নাচের পাশাপাশি যাত্রা পালাতেও ডেবিউ করতে দেখা যাবে তাকে। সবমিলিয়ে বর্তমানে অসাধারণ সময় কাটাচ্ছেন ভুবন বাদ্যকর।

Back to top button