বাংলা সিরিয়াল

৪৭ বছর বয়সেও ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে হিন্দি গানে অভিনেতা নীল ভট্টাচার্যর সাথে উদ্দাম নাচ রচনা ব্যানার্জীর! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে সংসারে শান্তি বজায় রাখার উপায় বাতলালেন নীল

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা হলেন নীল ভট্টাচার্য। ছোট পর্দায় একাধিক ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা দিয়েছে তাকে। ‘কৃষ্ণকলি’ থেকে শুরু করে ‘উমা’র মতো ধারাবাহিকের নায়কের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মধ্যেই জয় করে ফেলতে সক্ষম হয়েছে এই জনপ্রিয় টলিউড অভিনেতা। এবার আরো একবার জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হয়ে হাসি মজায় গোটা পর্ব মাতিয়ে দিতে দেখা গেল অভিনেতা নীল ভট্টাচার্যকে।

প্রসঙ্গত এ দিন মায়ের সঙ্গে ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন অভিনেতা নীল ভট্টাচার্য। সেখানেই কথা প্রসঙ্গে সঞ্চালিকা তথা অভিনেত্রী রচনা ব্যানার্জিকে তিনি জানান সংসারে শান্তি বজায় রাখতে গেলে ‘দিদি নাম্বার ওয়ান’ এর নিয়ম অনুসরণ করা উচিত। পাশাপাশি তিনি আরো জানান স্ত্রী বলবেন ‘এবার বলো’, তারপরেই স্বামীদের কথা বলা উচিত। এতে সংসারে শান্তি থাকবে।

বলাই বাহুল্য তার কথা শুনে এদিন হাসিতে গড়িয়ে পড়তে দেখা গিয়েছে উপস্থিত সকলকে। কথোপকথনের পাশাপাশি এদিন রচনা ব্যানার্জীর সঙ্গে ‘ভুলভুলাইয়া’ সিনেমার গানেও পা মেলাতে দেখা গিয়েছে অভিনেতা নীল ভট্টাচার্যকে। বলাই বাহুল্য অনুগামীরা এদিন দারুন উপভোগ করেছেন রচনা ব্যানার্জির সঙ্গে তার খুনসুটি ভরা কথোপকথনের মুহূর্ত।

Back to top button