বাংলা সিরিয়াল

মা লক্ষ্মী আর মা তারার অবতার সেজে বাড়ি প্রোমোটিং আটকালো লক্ষী! সিরিয়ালে সবই সম্ভব বলেছেন নেটিজনরা! তুমুল ভাইরাল ভিডিও

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’ এ দেখা যাচ্ছে যে বাড়ি প্রমোটিং রুখতে অভিনব রূপে নিজের বাড়িতে ফিরে এলো লক্ষ্মী কাকিমা। রীতিমতো ষড়যন্ত্র করে লক্ষ্মী কাকিমাকে তার বাড়ি থেকে বার করে দেওয়া হয়েছে। কিন্তু বাড়ির সদস্যদের অসুবিধা হলে লক্ষী কাকিমা ঠিক এসে হাজির হন। সম্প্রতি ভিডিওতে দেখা যাচ্ছে যে, লক্ষ্মী কাকিমা চুল ছেড়ে মাথায় লাল রংয়ের টিকা হাতে দা নিয়ে নিজের শ্বশুর বাড়ির গেটের সামনে ধাক্কা দিচ্ছে আর বলছে,“ দরজা খোল। ঘরের দরজা বন্ধ করে কী মিটিং করছিস? বেরো বলছি। শিগগিরই বেরো,ন‌ইলে সব শেষ করে দেবো।”

তার চিৎকারে দেখা যায় তার মেজ দেওর, জা ও শাশুড়ি মা বেরিয়েছে, বাড়ির সব সদস্যরাই বেরিয়ে এসেছে। এরপর লক্ষ্মী বলে বাড়ির মধ্যে থাকা প্রোমোটার টাকে বার কর। সবাই যখন জিজ্ঞেস করে সেরকম তুই-তোকারি কেন করছে? তখন সে বলে আমি লক্ষ্মীর দূত এখন মা তারা হয়ে গেছি।এরপর লালটু বিল্টু গিয়ে বীরেন প্রোমোটারকে ডেকে আনে।

প্রোমোটার বেরোলে সে বলে, এই বাড়িতে মা লক্ষ্মীর বাস এই বাড়ি প্রোমোটিং হতে দেওয়া যায় না। তার শাশুড়ি মাকে সে বলে, গতরাত্রে শশুর মশাই আর মা লক্ষী তার স্বপ্নে এসে বলেছে যে এই বাড়িতে প্রমোটিং হতে দেওয়া যাবে না। লক্ষ্মী বলে,“ আমার শ্বশুরমশাই এই বাড়ি করার আগে বাড়ির ভূতলে একটা লক্ষ্মীর মূর্তি পেয়েছিলেন, সেই মূর্তি আসন বজায় রেখে তিনি বাড়ি করেছিলেন বুঝতে পারছিস। সেই লক্ষ্মীকে রক্ষণাবেক্ষণের দায়িত্ব ছিল ওনার। লক্ষ্মী মূর্তি পেয়েছিলেন বলেই দোকানের নাম রেখেছিলেন লক্ষ্মী ভান্ডার। বুঝলেন মা কাল রাতে আপনার স্বামী মানে আমার শ্বশুরমশাই মা লক্ষ্মীকে সঙ্গে নিয়ে এসেছিলেন।”

সেই শ্বশুরমশাই নাকি তাকে স্বপ্নে এসে বলেছেন, “আগামীকাল সকাল ১১ টায় বাড়িতে শয়তান আসবে। আমি না হলে কী করে জানবো এগারোটায় বিরেন আসবে এই বাড়িতে। উনি বললেন বলেই তো আমি জানতে পারলাম। আরো বললেন, পারুলটা হইল গিয়ে বোকা। অপরাধ নেবেন না মা। বোকা মানে উনি বলতে চাইলেন যে আপনি হলেন গিয়ে ভালো মানুষ মানে সরল মানুষ।” লক্ষী আরো বলে যে তার শ্বশুর মশাই তাকে বলেছে মেজ ছেলে শাশুড়িকে ভুল বুঝিয়ে বাড়িটাকে প্রমোটিং এ দেবে লক্ষ্মী যেন তাকে গিয়ে আটকায় আর এই ঘটনার পরের থেকে লক্ষীর মাথার ভেতর জয় মা জয় মা করছে।- মা লক্ষ্মীর দূত আর মা তারা সেজে বাড়ি প্রোমোটিং আটকালো লক্ষ্মী। ভিডিও দেখে নেটিজেনরা বলছেন, ‘সিরিয়ালে সব‌ই সম্ভব’।

Back to top button