টলিউড

৭৮ এ পা অভিনেতা দীপঙ্কর দে’র! স্বামীর জন্মদিনে দুঃস্থ শিশুকে বিরিয়ানি খাওয়াবেন অভিনেত্রী দোলন রায় এবং দীপঙ্কর দে

আজ ৫ই জুলাই, টলিউডের অন্যতম জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দের শুভ জন্মদিন। অভিনেতার এই বিশেষ দিনে টলিউডের সকল অভিনেতা অভিনেত্রীরাই তার জন্মদিনে তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। আর স্বামীর এই বিশেষ দিনে অভিনেত্রী দোলন রায় তার জীবন সঙ্গীর উদ্দেশ্যে একটি সুন্দর পোস্ট শেয়ার করেছে সকলের সঙ্গে। কোলাজ করা একটি ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করে ক্যাপশন লিখেছেন ‘জীবন মানে অনেক আঁধার একটুখানি আলো, সেই আলোতেই হৃদয় ভরুক মুহূর্ত কাটুক ভাল, বছর বছর ফিরে আসুক তোমার জন্মদিন….!’ এ বছর ৭৮-এ পা দিলেন অভিনেতা দীপঙ্কর দে।

সংবাদমাধ্যমে দোলন রায় জানিয়েছেন আগের দিন রাত বারোটাতেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন স্বামীকে। পুরো দিনটা স্বামীর সঙ্গে কাটানোর পরিকল্পনা থাকলেও ধারাবাহিকের শুটিংয়ের জন্য তাকে যেতেই হয়েছে। তাই দুপুর দুটোর মধ্যে শুটিং ছেড়ে বাড়ি ফিরেছেন অভিনেত্রী। বর্তমানে কালার্স বাংলার ‘টুম্পা অটোওয়ালি’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

মঙ্গলবার সকাল সকাল উঠেই স্বামীর জন্য এলাহী আয়োজন করেছেন দোলন। মেনুতে ছিল অসংখ্য সুস্বাদু পদ ছিল লুচি আর পায়েস। দুপুরের আয়োজনে ছিল ভাত, থাকবে পাঁচ রকম ভাজা, ডাল, তরকারি আর সর্ষে দিয়ে ইলিশ মাছ। আর রাতের আয়োজন কি? এই বিষয়ে দোলন রায় জানিয়েছেন ‘‘বিকেলে আমরা বেদান্ত মঠে যাব। আপনাদের দাদা শ্রীরামকৃষ্ণের মন্ত্রে দীক্ষিত। সেখান থেকে অনাথ আশ্রমের শিশুদের বিরিয়ানি খাওয়ানোর ইচ্ছে রয়েছে।’’ উপহার হিসেবে স্বামীকে দুই সন্ন্যাসীর জীবনচরিত, দামি কলম, শ্যুটে চা-কফি খাওয়ার মগ, জল ঠান্ডা রাখার বোতল দিয়েছেন।

এভাবেই নিজের স্বামীর বিশেষ দিনটি উদযাপন করবেন অভিনেত্রী। এছাড়াও পুরনো স্মৃতির কথা মনে পড়ে গিয়েছিল দোলন রায়ের। তাই পুরনো স্মৃতিচারণ করে অভিনেত্রী জানিয়েছেন ‘‘আমরা প্রথম বারের জন্মদিন কাটিয়েছিলাম নিউ ইয়র্কে। তখন আমাদের বিয়ে হয়ে গিয়েছে। ইউনিট থেকে কেক কেটে উদ্‌যাপন হয়েছিল। তার পর অনেকটা সময় নানা জায়গায় ঘুরে নিজেদের মতো করে সময় কাটিয়েছিলাম। আজও তাই ৫ জুলাই আমার কাছে মার্কিন মুলুকে রেখে আসা সেই বিশেষ দিন।’’

Back to top button