বাংলা সিরিয়াল

নিজের আইবুড়ো ভাতের খাবার বনি কে খাইয়ে দিলো কুনাল, স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে জমজমাট পর্ব

বর্তমানে জমে উঠেছে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। প্রতিদিন নিত্য নতুন টুইস্ট দিয়ে সাজানো থাকে ধারাবাহিকের গল্প। প্রতি সপ্তাহেই থাকে নতুন নতুন কোন না কোন চমক। আর এই সপ্তাহের বিশেষ চমক হল ঠিক হয়েছে সিংহ রায় বাড়ির ছোট ছেলে কুনালের বিয়ে। আর সেই বিয়ে নিয়েই সিংহ রায় বাড়িতে এখন উৎসবের মহল। কিন্তু ধারাবাহিকে কুনালের বিয়ের কথা শুনে দর্শকদের মন একেবারেই ভালো নেই। কারণ তারা প্রত্যেকেই চাইছে বনি এবং কুনাল একসঙ্গে সংসার করুক। মনে মনে কুনালকে যে ভালোবেসে ফেলেছে বনি সেটা বুঝতে না পারলেও তার কুনালের বিয়ে নিয়ে ভেতরে একটা খারাপ লাগা রয়েছে।

ইতিমধ্যেই আমরা ধারাবাহিকের আগামী দিনের নতুন প্রোমো ভিডিও দেখে নিয়েছি। প্রমো ভিডিওতে দেখানো হয়েছে খড়ি কুনাল এবং বনির বিয়ে দিয়ে সিংহ রায় বাড়িতে নিয়ে এসেছে। এসেই সকলকে বলছে যে বনি এবং কুনালের ভবিষ্যতের কথা ভেবেই সে এই কাজটা করতে বাধ্য হয়েছে। আর এই ভিডিও দেখার পর থেকেই দর্শকের মনে তো উত্তেজনার শেষ নেই। প্রত্যেকেই দারুন উত্তেজিত হয়ে রয়েছে এই প্রমো ভিডিও দেখার পর থেকে।

আর এখন থেকেই সিংহ রায় বাড়িতে কুনালের বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। এমনকি কুনালের আইবুড়ো ভাতের আয়োজনা করা হয়েছে। আর স্টার জলসার অফিসিয়াল ফেসবুক পেজে তরফ থেকে ধারাবাহিকের গতকালের পর্বের একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কুনালকে সিংহ রায় বাড়ির সকল সদস্যরা মিলে আইবুড়ো ভাত খাওয়াচ্ছে। আর পাশে দাঁড়িয়ে রয়েছে বনি, বনি নিজের হাতে খাওয়াতে যাবে ঠিক তখনই সেই চামচের খাবারটা নিয়ে বনি কে খাইয়ে দেয় কুনাল। আর এই দৃশ্য দেখেই চমকে ওঠে পরিবারের সকল সদস্য। কুনালের মা এই দৃশ্য দেখে চিৎকার করে বলে ওঠে এটা কুনাল কি করল এটা আইবুড়ো ভাতের খাবার এটা কাউকে খাওয়াতে নেই। ইতিমধ্যে এই ভিডিওটি ১৬ হাজার মানুষ পছন্দ করেছেন এবং প্রত্যেকেই ধারাবাহিকের আগামী পর্ব দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন।

Back to top button