বাংলা সিরিয়াল

ফড়িং এর মা রাধারানীর জিমন্যাস্টিক কোচ হ‌ওয়া আটকাতে কি করবে নির্মল ও তার স্ত্রী? নতুন কোন চাল চালবে নির্মল? ভাইরাল ভিডিও

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আলতাফড়িং। এই ধারাবাহিক টি আর পি লিস্টেও বঙ্গ সেরা হয়েছে। মিঠাইয়ের সাথে সমান টক্কর দিয়ে চলা এই ধারাবাহিকের মূল গল্প এক জিমন্যাস্টিক এর জীবনী নিয়ে। ফড়িঙের মা রাধারানী নস্কর রাজ্য লেভেলের চ্যাম্পিয়ন হওয়া সত্ত্বেও তার সাথে অন্যায় করা হয় এবং তাকে একাডেমী থেকে বের করে দেওয়া হয়। এই পুরো ষড়যন্ত্রের মূলে ছিলেন নির্মল মন্ডল। ধারাবাহিকে দেখানো হয়েছে যে ফড়িং প্রথম থেকে তার মায়ের জন্য লড়াই করলেও নিজের ভয়কে জয় করতে পারেনি রাধারানী। সেই বারবার পিছিয়ে এসেছে ভয়ে কিন্তু এইবার ফড়িংয়ের পাশে রাধারানীকেও দেখা যাবে।

কিছুদিন আগের একটি প্রোমো তে দেখানো হয়েছে যে, স্টেট জিমনাস্টিক চ্যাম্পিয়নশিপে অংশ নিচ্ছে ফড়িং এবং তার কোচ হিসেবে হাজির হয়েছে তার মা রাধারানী নস্কর। রাধারানী নস্কর কে আবার জিমন্যাস্টিক এর দুনিয়ায় ফিরে যেতে দেখে রীতিমতো চমকে উঠেছে নির্মল ও তার স্ত্রী। তারা দুজনে মিলে ছক করতে শুরু করেছে কীভাবে রাধারানী ও ফড়িংকে হারানো যায় যদিও এই এপিসোড এখনো দেখানো হয়নি ধারাবাহিকে।

ধারাবাহিকে এখন ফড়িংয়ের কোচ কে হবে এই নিয়ে ভাবনা চিন্তা চলছে। নির্মল মামা বলেছে, ফড়িং এর জন্য সে ভালো কোচ খুঁজে আনবে, কিন্তু তাকে মুখের উপর প্রত্যাখ্যান করেছে ফড়িং। সে বলেছে নিজের কোচ সে নিজেই খুঁজে নেবে যে তাকে সবথেকে ভালো ট্রেনিং দেবে। এরপর ফড়িং তার স্বামীকে বলে যে তার কোচ হবে তার মা রাধারানী নস্কর। নির্মলের স্ত্রী আড়ি পেতে পুরো বিষয়টা শুনে নির্মলকে বলে দেয় এবং তাকে জানায় যেভাবে হোক রাধারানী কে আটকাতেই হবে। এমন কিছু করতে হবে যাতে রাধারানীকে আর ফড়িং খুঁজে না পায় এবং সে জিমনাস্টিকের ময়দান অবধি পৌঁছতে না পারে।

Back to top button