বাংলা সিরিয়াল

‘শ্রীময়ী বিয়ে করলে ভীমরতি, আর মিঠাইয়ের শ্বশুর কি তরুণ!’ মিঠাইয়ের নতুন প্রোমোতে এলো শ্রীময়ীর কথা! ক্ষেপে লাল মিঠাই ভক্তরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠা‌ই’তে যৌথ পরিবারের গল্প দেখানো হয়। এই ধারাবাহিকে মিষ্টির কারিগর মিঠাই ও মিষ্টান্ন ব্যাবসায়ী বাড়ির ছেলে সিদ্ধার্থের টক ঝাল মিষ্টি রসায়ন ফুটে উঠেছে। এছাড়া মোদক বাড়ির সকলের একসাথে যৌথ ভাবে থাকা ও হল্লা পার্টির আমোদ মজা দর্শকদের মনে জয় করে নিয়েছে। তার সাথে আছে তোর্সা সে খলনায়িকা চরিত্রে অভিনয় করলে ও তার চরিত্রটিকে পুরোপুরি ভিলেন বলা যায় না। কিছুটা সাদা কালো সেড রয়েছে চরিত্রটার মধ্যে। তার দুষ্টুমিও এক অনন্য মাত্রা দিয়েছে এই ধারাবাহিককে।

এই সকল অভিনবত্বের গুণেই ‘মিঠাই’ একবার নয়, ৫০ বারের‌‌ও অধিক বার বঙ্গ সেরা হয়েছে। স্বাভাবিকভাবে এই ধারাবাহিকের সাথে অন্যান্য ধারাবাহিকের তাই তুলনা হয়। সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে সিদ্ধার্থের বাবা সমরেশের সাথে অনুরাধার বিয়ে দেওয়া হবে, নতুন শাশুড়ি পাবে মিঠাই। এই ট্র্যাক আসার পরেই অনেকে অনেক রকম অভিমত প্রকাশ করেছেন। অনেকেই বলেছেন যে, ধূলোকণা ধারাবাহিকের বিয়ের ট্র্যাক দেখে মিঠাই বিয়ের ট্র্যাক এনেছে টিআরপিতে চমক দিতে।

অনেকে আবার শ্রীময়ী ও রোহিত আঙ্কেলের সাথে তুলনা করেছে সমরেশ ও অনুরাধার। তাদের বক্তব্য শ্রীময়ী ছেলে বৌমার সামনে বিয়ে করলে বলা হয় বুড়ো বয়সে ভীমরতি! তাহলে মিঠাইয়ের সমরেশ কাকুর বেলায় কি বলা যাবে? এই বক্তব্য দেখার পর মিঠাই ভক্তরা রীতিমতো রেগে গিয়েছে। তারা বলছে শ্রীময়ী ধারাবাহিক অনেক আগেই শেষ হয়ে গেছে সেই ধারাবাহিকের সাথে মিঠাইয়ের তুলনা করার কোনো মানেই হয় না। আবার একই সাথে তারা দাবি করছে যে স্টার জলসার অন্যান্য সিরিয়ালের ভক্তরাই শ্রীময়ীকে নিয়ে ট্রোল করেছিল, মিঠাই ভক্তরা কিছুই বলেনি।

Back to top button