বাংলা সিরিয়াল

ব্যবসার পদ্ধতি নিয়ে তর্ক জুড়লো মিঠাই-সিদ্ধার্থ! ল্যাপটপ এর থেকেও মিঠাই এর মাথা ভালো, ভাইরাল ‘মিঠাই’ ধারাবাহিকের মুহূর্ত

বর্তমানে আগের মতন আর জমজমাট নেই জি বাংলার মিঠাই ধারাবাহিক। ধীরে ধীরে যেনো ধারাবাহিকের জনপ্রিয়তা কমছে। বর্তমানে TRP তালিকায় মিঠাই ধারাবাহিক আর প্রথম স্থানে থাকে না। ধারাবাহিকের TRP রেটিং কমে গিয়ে এখন তৃতীয় স্থানে জায়গা হয়েছে। কিন্তু ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে মিঠাই এবং সিদ্ধার্থ। অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায়। দুজনের ফ্যান ফলোয়িং সংখ্যা প্রচুর।

দীর্ঘ একমাস ধরে ধারাবাহিকের নতুন কোনো প্রমো ভিডিও নেই। যা নিয়ে দর্শকদের মনে ধারাবাহিক নিয়ে অনেক ক্ষোভ, অভিমান, অভিযোগ রয়েছে। অনেকেই চ্যানেলের অফিসিয়াল পেজে অভিযোগ জানিয়েছেন। বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে সিদ্ধার্থ আবারও ব্যবসার কাজে মন দিয়েছে। মিঠাই এখন তার বিজনেস পার্টনার।

আর এসবের মাঝেই ধারাবাহিকের একটি ছোট্ট ভিডিও ক্লিপ জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে আপলোড করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মিঠাই এবং সিদ্ধার্থ মিলে বিজনেস নিয়ে আলোচনা করছে। আর এসবের মাঝেই মিঠাইয়ের সাথে সিদ্ধার্থের তর্কাতর্কি লেগে যায়। ভিডিওটি ইতিমধ্যেই ১ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন এবং কমেন্ট বক্সে নিজেদের মতামত জানিয়েছেন।

Back to top button