বাংলা সিরিয়াল

কিরণমালা থেকে জি বাংলার লালকুঠি ধারাবাহিকের অনামিকা! বাংলা সিরিয়ালে অভিনেত্রী রুকমার মতো সুন্দরী অভিনেত্রী আর একটাও পাওয়া দুষ্কর

জনপ্রিয় ধারাবাহিক কিরণমালার কথা তো আপনাদের সকলেরই মনে আছে আশা করি। আমাদের ছোটবেলার সকলের প্রিয় রূপকথার গল্পই টেলিভিশনের পর্দায় তুলে ধরা হয়েছিল। আর সেই ধারাবাহিকে কিরণমালার চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছিলেন আজকের অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী রুকমা রায়। রুক্মার সেই কাল্পনিক চরিত্রে অভিনয় দর্শকের নজর কেড়েছিল। তারপর থেকেই রুকমা কে আর ঘুরে দেখাতে হয়নি। নায়িকা থেকে শুরু করে খলনায়িকার চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছে রূকমা।

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লালকুঠিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে রুকমা কে। কলকাতার মেয়ে রুকমা কলকাতার ন্যাশানাল হাই স্কুল থেকে উচ্চ-মাধ্যমিক পাশের পর বাসন্তী দেবী কলেজ থেকে কমিউনিকেটিভ ইংলিশ নিয়ে স্নাতক হয়েছেন। দেখতে দেখতে টলিইন্ডাস্ট্রিতে আটটি বছর কাটিয়ে ফেললো রুকমা। কেরিয়ারের শুরু কিরণমালার হাত ধরে হলেও প্রতিদান ধারাবাহিকের নেগেটিভ চরিত্রে প্রথমবার দর্শকদের নজর কাড়েন তিনি। এরআগে ম্যাজিক মোমেন্টসের কুন্দ ফুলের মালাতেও তার অভিনয় দর্শকদের মন জয় করে।

রুকমার নেগেটি নিজেকে এতটা সুন্দরভাবে ফুটিয়ে তুলেছিল দর্শকদের সামনে যে পরবর্তীকালে অনেককেই অনেক তাকে নেগেটিভ চরিত্রে অভিনয় করার জন্য অফার দিয়েছিলেন এবং রুকমাকে বলেছিলেন তাকে নেগেটিভ চরিত্রের বেশি মানায়। তবে পর্দায় যেরকমই চরিত্রে অভিনয় করুক না কেন রূকমা বাস্তবে কিন্তু তিনি সত্যিই খুব হাসিখুশি এবং প্রাণোচ্ছল একটি মেয়ে।

এছাড়া অভিনয়ের পাশে রুকমা গান করতেও দারুণ ভালবাসেন। বিভিন্ন অনুষ্ঠানে তার গান আমরা শুনেছি। এছাড়া অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হতেই থাকে মাঝেমধ্যে। তার জীবনে এখনো তার মনের মানুষ এসেছে কিনা সেটা জানতে মরিয়া দর্শকরা। কিন্তু টলি পাড়ায় কান রাখলেই কান পাতলেই শোনা যায় অভিনেতা রাহুলের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তিনি। যদি একথা রাহুল বা রুকমা কেউই স্বীকার করেননি।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Back to top button