বাংলা সিরিয়াল

‘পরিবারের সঙ্গে আর বাংলা সিরিয়াল দেখা যাবে না’! খালি গায়ে অভির ‘উমা’কে জড়িয়ে ধরে রোম্যান্স করার দৃশ্য দেখে তীব্র বিরক্ত দর্শকরা

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম বিতর্কিত ধারাবাহিক হয়ে উঠেছে উমা। একজন মহিলা ক্রিকেটারের জীবন কাহিনী নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিকের গল্প। তাই প্রথম থেকেই অন্যরকম গল্প দেখতে পাওয়ার আশা নিয়ে ধারাবাহিকের প্রতি আগ্রহ দেখিয়েছিলেন দর্শকরা। তবে এই মুহূর্তে ক্রমাগত কমছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা। ধারাবাহিকের দর্শকরা ইতিমধ্যে একাধিকবার জানিয়েছেন ধারাবাহিকের গল্প ক্রমাগত অতি নাটকীয় এবং অবাস্তব হয়ে উঠছে।

যে কারণে আর ধারাবাহিকের প্রতি আগ্রহ নেই তাদের। পাশাপাশি ইতিমধ্যেই ধারাবাহিক বন্ধ করে দেওয়ার দাবিও তুলতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে। তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক খালি গায়ে জড়িয়ে ধরেছে নায়িকাকে।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর দর্শকদের একাংশ জানাচ্ছেন এভাবে চললে ধারাবাহিকটি আর পরিবারের সঙ্গে বসে দেখা যাবে না। পাশাপাশি ধারাবাহিকের গল্পের কোন উন্নতি হচ্ছে না, তবে এ ধরনের ঘনিষ্ঠ দৃশ্য দিয়ে দর্শকদের মন জয় করার চেষ্টা করছেন নির্মাতারা এমন কথা বলতে শোনা গিয়েছে ধারাবাহিকের দর্শকদের। সব মিলিয়ে এই মুহূর্তে চূড়ান্ত বিতর্কে জড়িয়ে পড়েছে উমা। তার মধ্যেই ধারাবাহিকের গল্প এবার কোন দিকে গড়ায় সেটাই দেখার।

Back to top button