ভাইরাল

ফাঁকা স্টুডিওর রাস্তায় শাড়ি পরে বৃষ্টিতে ভিজে উদ্দাম নাচ সৌমিতৃষা কুন্ডুর! বৃষ্টিতে ভিজে মিঠাইয়ের দারুণ নাচ, মিঠাই ভক্তদের জন্য মন ভাল করা ভিডিও

বর্তমানে মিঠাই ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয় তার তুঙ্গে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তার জনপ্রিয়তা নিয়ে সত্যি নতুন করে আর কিছু বলার নেই। চারিদিকে এখন তাকে নিয়ে মাতামাতি চলছে। তার অসংখ্য ভক্ত রয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। সৌমিতৃষার হাজার হাজার ফ্যান পেজে রয়েছে। যেখান থেকে অভিনেত্রীর বিভিন্ন ভিডিও ছবি রাতারাতি ভাইরাল হতে থাকে। অভিনেত্রী নিজেও সোশ্যাল মিডিয়া দারুন অ্যাক্টিভ। এবার সম্প্রীতি অভিনেত্রী ইনস্টাগ্রাম থেকে আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

আমার প্রত্যেকেই জানি, আমাদের রাজ্যে ইতিমধ্যে বর্ষা ঢুকে পড়েছে। প্রতিদিনই ভিন্ন ভিন্ন জেলায় বৃষ্টি হতেই থাকছে। আর এবার সেই বৃষ্টিতে ভিজেই নিজেই ভিডিও বানালেন অভিনেত্রী সৌমিতৃষা। স্টুডিওর বাইরে বৃষ্টিতে মিঠাইয়ের সাজ পোশাক এই অভিনেত্রীকে বৃষ্টির মধ্যে নাচ করতে দেখা গেল। ভিডিও বানানোর সময় অভিনেত্রীর পরনে ছিল হলুদ রঙের শাড়ি, লাল রঙের ব্লাউজ। মাথায় করা বেনুনি। একেবারে মিঠাইয়ের সাজেই ধরা দিয়েছে অভিনেত্রী। রাস্তায় দাঁড়িয়ে ভিজে জনপ্রিয় গান ‘তাল সে তাল মিলা’ তে নাচ করলেন সৌমিতৃষা।

ভিডিওটি আপলোড করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ভিডিওটি বানিয়ে দিয়েছেন তাকে ধারাবাহিকের আরেক জনপ্রিয় অভিনেত্রী দিয়া মুখার্জি। যাকে আমরা মিঠাই ধারাবাহিকে শ্রীতমার চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। ইতিমধ্যেই মিঠাই অর্থাৎ সৌমিতৃষার ওই ভিডিওটি চব্বিশ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছে এবং ৮৮ হাজার মানুষ ইতিমধ্যে ভিডিওটি দেখে নিয়েছেন। ৪০০ র বেশি কমেন্ট করেছেন মানুষ তার ওই ভিডিওতে। সকলেই তার উপর ভালোবাসা উজার করে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button